তথ্যই শক্তি, জানবো জানাবো,দুর্নীতি রুখবো, এই শ্লোগান নিয়ে শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হলো দিন ব্যাপি তথ্য মেলা

November 2, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ তথ্যই শক্তি, জানবো জানাবো,দুর্নীতি রুখবো, এই শ্লোগান নিয়ে মৌলভীবাজারের শ্রীমঙ্গলে অনুষ্ঠিত হয়েছে দিন ব্যাপি তথ্য মেলা।

গতকাল বৃহস্পতিবার ২ নভেম্বর শহরের ভানুগাছ রোডস্থ জেলা পরিষদ অডিটোরিয়াম প্রাঙ্গণে সচেতন নাগরিক কমিটি সনাক, টিআইবি শ্রীমঙ্গলে উদ্যাগে এ মেলা অনুষ্ঠিত হয়।

সকালে মেলাটি উদ্বোধন করেন প্রধান অতিথি শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়। উপজেলা সহকারী কমিশনার (ভূমি) সদ্ধীপ তালুকদার এর সভাপতিত্বে ও সনাক সদস্য শাহ আরিফ আলী নাসিম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি দুপ্রক শ্রীমঙ্গল সভাপতি প্রবীণ সাংবাদিক সৈয়দ নেসার আহমদ, সনাকের সাবেক সভাপতি ও আমেরিকা প্রবাসী সাইয়্যিদ মুজীবুর রহমান, তথ্য মেলা উপকমিটির আহবায়ক এডভোকেট আলাউদ্দিন আহমেদ, টিআইবি সিলেট ক্লাস্টার কো-অর্ডিনেটর মো, আরিফুল ইসলাম, এসিজি আহবায়ক মো, সবুজ মিয়া ও ইয়েস সাবেক দলনেতা মো,আব্দুর রহিম সাহেদ।

দিনব্যাপী তথ্য মেলায় উপজেলার সরকারের সেবাদানকারী ২৮ টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করেন।

মেলায় তথ্য অধিকার বিষয়ক ক্যাম্পেইন, শিক্ষার্থীদের কুইজ প্রতিযোগিতা, গণ শুনানী, শিশুদের চিত্রাংকন, বিতর্ক, দুর্নীতিবিরোধী গণস্বাক্ষর, ভ্রাম্যমান তথ্য ও পরামর্শ সেবা, পুরস্কার বিতরণ ও সবশেষে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। মেলা শুরুর আগে একটি বর্ণাঢ্য র্যালি শহরের  বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com