তালুকদার ওয়েলফেয়ার ট্রাস্ট’র কমিটি গঠন : মসহুর সভাপতি সম্পাদক তাজুল

June 10, 2023,

এহসান বিন মুজাহির॥ শ্রীমঙ্গলে অরাজনৈতিক ও স্বেচ্ছাসেবি সংগঠন তালুকদার ওয়েলফেয়ার ট্রাস্টের ২০২৩-২৫ সেশনের কার্যনির্বাহী কমিটি পুনর্গঠন করা হয়েছে।

শুক্রবার ৯ জুন রাত ৮টায় ভার্চ্যুয়াল মিটিং-এ ট্রাস্টের সভাপতি ইঞ্জিনিয়ার মসহুর আলম মুন্না’র সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক তাজুল ইসলাম তালুকদারের সঞ্চালনায় কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে ইঞ্জিনিয়ার মসহুর আলম মুন্নাকে পুনরায় সভাপতি, তাজুল ইসলাম তালুকদারকে সাধারণ সম্পাদক ও মুস্তাকিম আল মুনতাজ তালুকদার-কে সাংগঠনিক সম্পাদক মনোনীত করে ৩০ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।

কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মোহাম্মদ হানিফ, মোহাম্মদ শাহজাহান, মুহিতুর রহমান তালুকদার, জুয়েল আহমদ তালুকদার, সহ-সাধারণ সম্পাদক মাহফুজুর রহমান মফিজ তালুকদার, সহ-সাংগঠনিক সম্পাদক সুমন আহমেদ, অর্থ সম্পাদক নজরুল ইসলাম তালুকদার, সহ-অর্থ সম্পাদক মাসুদ আহমদ মুসুদ তালুকদার, প্রচার সম্পাদক সমরুল ইসলাম তালুকদার, সহ-প্রচার সম্পাদক  মিকদাদুর রহমান তালুকদার, সমাজ কল্যাণ সম্পাদক জাকির হোসেন তালুকদার, সহ- সমাজ কল্যাণ সম্পাদক জমশেদ আহমদ তালুকদার, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাকির আহমদ তালুকদার , সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ফয়ছল আহমদ তালুকদার, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আব্দুস ছালাম মুন্না, সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক মমশাদ আহমদ, দপ্তর সম্পাদক ইবাদুর রহমান, সহ- দপ্তর সম্পাদক হাবিবুর রহমান, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা জাফর আহমদ, সহ ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা ফয়জুল হক, ক্রীড়া সম্পাদক শাহাজান মিয়া, সহ-ক্রীড়া সম্পাদক আল আমিন, শিক্ষা ও চিকিৎসা বিষয়ক সম্পাদক সালমান আহমদ, সহ-শিক্ষা ও চিকিৎসা বিষয়ক সম্পাদক ফজল আহমদ তালুকদার।

এছাড়া নির্বাহী সদস্যরা হলেন সাজ্জাদুর রহমান বাদশা তালুকদার, জুলফিকার আল সানী তালুকদার এবং উজ্জ্বল আহমদ তালুকদার। প্রসঙ্গত, আর্তমানবতার কল্যাণের দৃঢ় প্রত্যয় নিয়ে ২০২০ সালে একঝাঁক যুবকদের নিয়ে সামাজিক ও সেচ্ছাসেবী সংগঠন তালুকদার ওয়েলফেয়ার ট্রাস্ট যাত্রা শুরু করে।

প্রতিষ্ঠার পর থেকে অসহায়, দরিদ্র-দুস্থদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ, রমজানে ইফতার সামগ্রী বিতরণ, শিক্ষা উপকরণ বিতরণ, নগদ অর্থ সহায়তা সহ নানা সামাজিক ও কল্যাণমূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com