তুচ্ছু ঘটনার জেরে শ্রীমঙ্গল হরিদাস পল্লিতে হামলা

September 16, 2023,

বিকুল চক্রবর্তী॥ শ্রীমঙ্গলে তুচ্ছু ঘটনাকে কেন্দ্র করে একদল দুস্কৃতিকারী হামলা চালিয়েছে আরামবাগ হরিজন পল্লীতে। গুরুতর আহতবস্থায় তিনজনকে ভর্তি করা হয়েছে মৌলভীবাজার সদর হাসপাতালে।

শুক্রবার ১৫ সেপ্টম্বর রাতে পূর্ব শত্রতার জেরে শ্রীমঙ্গল হবিগঞ্জ সড়ক সংলগ্ন আরামবাগ আবাসিক এলাকায় ২০/২৫ জনের একদল যুবক লঠিসোটা নিয়ে অর্তকিত হামলা করে।

এতে আতংক ছড়িয়ে পড়ে পুরো হরিজন পল্লিজুড়ে। এ সময় তাদের আক্রমনে দুইজন মহিলা ও একজন পুরুষ আহত হয়েছেন।

আহতদের মধ্যে কেশব রবি দাশ (৩০) ও ময়না রবি দাশ (৫৫) কে উন্নত চিকিৎসার জন্য শ্রীমঙ্গল থেকে মৌলভীবাজার ২৫০ শয্যা হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

হামলার শিকার জয় রবিদাশ জানান, হামলাকারীরা তাদের মা বোনের উপর হামলা করেই ক্ষান্ত হয়নি তারা লুঠপাঠও করেছে। তছনছ করেছে আমাদের দেবতা ঘর। তাদের ক্ষতির পরিমান ১০ লক্ষ টাকার উপরে।

এ ঘটনায় রাতেই   সুমিত্রা রবিদাশ ঘটনায় জড়িত শফিক ও তার ভাই রফিক এবং অজ্ঞাত আরো ২০/২৫জনকে আসামী করে শ্রীমঙ্গল থানায় মামলা করলে আসামী  রফিকে আটক করেছে পুলিশ।

শ্রীমঙ্গল থানা অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, এক সাপ্তাহ আগে আরামবাগ এলাকার জয় রবিদাশ ও পশ্চিম ভাড়াউড়া এলাকার শফিক মিয়ার মধ্যে বাক্ বিতন্ডা হয়।

এ ঘটনার পর বিষয়টি স্থানীয় ইউপি সদস্য মানিক মিয়া শেষ করে দেয়ার দায়িত্ব নেন। কিন্তু বিষয়টি শেষ করার আগেই শফিক দলবল নিয়ে এসে তাদের বাড়িতে হামলা করেছে। এ ঘটনায় শফিকের ভাই রফিককে আটক করা হয়েছে। বাকীদের আটক করতে মাঠে কাজ করছে পুলিশ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com