তৈয়ব-তাহিরুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি চক্ষু ক্যাম্প-২০২৩ অনুষ্ঠিত

December 2, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার সদর উপজেলার মোস্তাফাপুর ইউনিয়নের তৈয়বনগরে (বাউরঘরিয়া) তৈয়ব-তাহিরুন্নেছা ফাউন্ডেশনের উদ্যোগে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্প-২০২৩ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২৯ নভেম্বর দূপুরে তৈয়বনগর বাউরঘরিয়া সৈয়দা তাহিরুন্নেছা হাফিজিয়া মাদ্রাসা প্রাঙ্গণে মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের  সহ সভাপতি ও তৈয়ব-তাহিরুন্নেছা ফাউন্ডেশন সভাপতি ডা. ছাদিক আহমদ এর সভাপতিত্বে  প্রধান অতিথির বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোছা: শাহিনা আক্তার।
বিএনএসবি চক্ষু হাসপাতাল ও দি ফ্রেড হলোস ফাউন্ডেশন, অস্ট্রেলিয়ার সহযোগিতায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা ও  মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতালের সহ-সভাপতি এডভোকেট মুজিুর রহমান মুজিব, বিএনএসবি চক্ষু হাসপাতালের সাধারণ সম্পাদক সৈয়দ মোশাহিদ আলী, প্রাউড টু বি সিলেটি ওয়েলফেয়ার ট্রাস্ট, ইউকে চেয়ারম্যান, বিশিষ্ট কমিউনিটি লিডার ও তৈয়ব-তাহিরুন্নেছা ফাউন্ডেশনের পরিচালক হারুনার রশিদ, প্রকৌশলী মোঃ মনসুরুজ্জামান, শিশুরোগ বিশেষজ্ঞ ডাঃ এ.কে জিল্লুল হক, মৌলভীবাজার সরকারি মহিলা কলেজের সাবেক অধ্যাপক শাহ আব্দুল ওয়াদুদ, বিএনএসবি চক্ষু হাসপাতালের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুল হামিদ মাহবুব, সিনিয়র সাংবাদিক ও এনটিভির স্টাফ করেসপনডেন্ট এস এম উমেদ আলী, যক্তরাজ্য প্রবাসী মোঃ আলাউদ্দিন, সমাজকর্মী, নাট্য ব্যক্তিত্ব ও চ্যানেল এস এর হেড অব নিউজ খালেদ চৌধুরী। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন সমাজকর্মী ও সংগঠক এম মুহিবুর রহমান মুহিব।
ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্পে ছানী পড়া ৩৮ জন রোগী বাছাই করা হয়। এছাড়া প্রায় ২ শতাধিক বিভিন্ন পর্যায়ের চক্ষু রোগিদের ব্যবস্থাপত্র, চশমা ও ওষুধ সরবরাহ করা হয়।

 

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com