দায়িত্ব গ্রহণের পূর্বেই নবনির্বাচিত ইউপি চেয়ারম্যানের দাপট

May 30, 2016,

স্টাপ রিপোর্টার॥ ৭ মে ইউপি চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হয়েছেন। এখনো শপথ গ্রহণ করেননি, দায়িত্বপ্রাপ্তও হননি। কিন্তু প্রকাশ্য দিবালোকে দলবল নিয়ে ইউনিয়ন পরিষদে গিয়ে তিনি ইউনিয়ন অফিসের সবকিছুর মালিক দাবী করে অফিসের আসবাবপত্র ও দরজা জানালায় লাথি মেরে ভাংচুর চালিয়েছেন। অফিসের লোকজনকে অশালীন ভাষায় গালিগালাজ করেছেন। এমনকি ইউনিয়নের সরকারী সম্পত্তির ওপর থেকে গাছপালা পর্যন্ত কেটে নিয়ে গেছেন। ঘটনাটি ঘটেছে ১৭ মে সকাল ১০ ঘটিকায় জেলার কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়ন পরিষদের অফিসে।
জানা গেছে ৭মে জেলার কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়। চেয়ারম্যান পদে ৭ জন প্রাথী প্রতিদ্বন্দ্বিতা করলেও মাইজগাঁও গ্রামের আওয়ামী লীগ প্রার্থী এ কে এম নজরুল ইসলাম চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হন। এতে বিএনপি প্রার্থী বর্তমান চেয়ারম্যান সিরাজ মিয়া পরাজিত হন।
নির্বাচনের ৯ দিন পর নবনির্বাচিত চেয়ারম্যান এ কে এম নজরুল ইসলাম ১৭ মে ইউনিয়ন অফিসে তার দলবল নিয়ে গিয়ে এ কান্ড ঘটান। এ সময় বর্তমান চেয়ারম্যান অফিসে উপস্থিত ছিলেন না বলে জানা গেছে।
দায়িত্ব গ্রহণের পূর্বেই চেয়ারম্যানের এহেন কর্মকান্ডে এলাকায় তীব্র ক্ষোভ বিরাজ করছে। ঘটনাটি তদন্ত করে তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণসহ শপথ গ্রহণ অনুষ্ঠান হতে বিরত রাখা ও দায়িত্ব অর্পন না করার দাবী জানিয়ে কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবরে এলাকাবাসীর পক্ষ থেকে লিখিত আবেদন করা হলেও কোন প্রতিকার নেয়া হয়নি বলে অভিযোগ পাওয়া গেছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com