দুবাই অবস্থান তবুও বড়লেখায় হত্যা চেষ্টা মামলার আসামী জেলা ছাত্রদলের সহ-সভাপতি!

August 20, 2023,

আব্দুর রব॥ বড়লেখা উপজেলা বিএনপির সহ-ছাত্রবিষয়ক সম্পাদক ও মৌলভীবাজার জেলা ছাত্রদলের সহ-সভাপতি নাদের আহমদ রোববার ৩০ জুলাই থেকে ১১ আগষ্ট পর্যন্ত মধ্যপ্রাচ্যের দুবাইয়ে অবস্থান করছিলেন। কিন্ত বড়লেখায় ৫ আগষ্টের একটি হত্যা চেষ্টা মামলায় মা সহ তাকে আসামী করায় এলাকায় তোলপাড় শুরু হয়েছে।

তবে রোববার ২০ আগস্ট বিজ্ঞ বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত পাসপোর্টের এরাইভেল ও ডিপারসার সিল, ভিসা এবং বিমান টিকেট পর্যালোচনা শেষে তাদের জামিন মঞ্জুর করেছেন।

জানা গেছে, শনিবার ৫ আগষ্ট ভোরবেলা বড়লেখা শহরের হাটবন্দ এলাকায় নিজ বাসার প্রাঙ্গণে দুর্বৃত্তের হামলার শিকার হন যুক্তরাজ্য প্রবাসী ফয়জুর রহমান ওরফে ফাইজ মো. রহমান (৬৬)।

রক্তাক্ত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। পরদিনই হাসপাতাল থেকে রিলিজ পান।

ঘটনার ১২ দিন পর বৃহস্পতিবার ১৭ আগষ্ট রাতে তিনি জেলা ছাত্রদলের সহ-সভাপতি ও উপজেলা বিএনপির সহ-ছাত্র বিষয়ক সম্পাদক নাদের আহমদ ও তার মা শফি আক্তার খানমকে হত্যা চেষ্টা মামলার আসামী করে থানায় মামলা করেন।

ছাত্রদল নেতা নাদের আহমদ অভিযোগ করেন রাজনৈতিক কারণে ও মামলার বাদি যুক্তরাজ্য প্রবাসী ফয়জুর রহমান ওরফে ফাইজ মো. রহমানের সাথে মামলা-মোকদ্দমা সংক্রান্ত পূর্ব-বিরোধের জেরে দেশে না থাকা স্বত্ত্বেও পরিকল্পিতভাবে মা সহ তাকে হত্যা চেষ্টা মামলার আসামী করা হয়েছে।

আদালতের জি.আর.ও পিষুষ কান্তি দাস জানান, জি.আর-১২৩/২৩ নম্বরের হত্যা চেষ্টা মামলার আসামী নাদের আহমদ ও তার মা শফি আক্তার খানম রোববার আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেন। কাগজপত্র পর্যালোচনা ও শুনানি শেষে বিজ্ঞ আদালত তাদেরকে জামিন দিয়েছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com