দুর্নীতি, মাদক ও চোরাচালান প্রতিরোধে বিজিবি’র গণশুনানী অনুষ্ঠিত : সীমান্তে টহল বৃদ্ধির দাবি

May 7, 2023,

আব্দুর রব॥ বড়লেখার উত্তর শাহবাজপুর ইউনিয়ন পরিষদ হলরুমে রোববার ৭ মে দুপুরে সীমান্তে দুর্নীতি, মাদক চোরাচালানসহ নানা অপরাধ প্রতিরোধে গণশুনানী এবং জনগনের সমস্যা, অভিযোগ লিপিবদ্ধকরণ ও নিষ্পত্তিকরণ বিষয়ক সভা অনুষ্ঠিত হয়।

বিজিবি ৫২ ব্যাটালিয়ন (বিয়ানীবাজার) এই সভার আয়োজন করে। গণশুনানীতে সীমান্তবাসীরা গরু চুরি ও প্রায়ই বিএসএফ কর্তৃক তাদের গৃহপালিত গবাদিপশু ধরে নিয়ে যাওয়ার ঘটনায় উদ্বেগ প্রকাশ করেন।

এছাড়া সীমান্তবর্তী এলাকায় অপরিচিত মানুষের বসবাস বন্ধে সংশ্লিষ্টরা উদ্যোগী হওয়ার ও সীমান্ত অপরাধ প্রতিরোধে সীমান্ত এলাকায় বিজিবি’র টহল বৃদ্ধির জোর দাবী জানান। জনপ্রতিনিধি ও প্রশাসনের কর্মকর্তা স্থানীয় লোকজনকে সীমান্ত এলাকায় গরু না চারানোর অনুরোধ জানান।

বিজিবি ৫২ ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্ণেল মহিব্বুল ইসলাম খানের সভাপতিত্বে ও হাবিলদার গোলাম মোস্তফার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য দেন বড়লেখা উপজেলা চেয়ারম্যান সোয়েব আহমদ, ইউএনও সুনজিত কুমার চন্দ, থানার ওসি মো. ইয়ারদৌস হাসান, ইউপি চেয়ারম্যান রফিক উদ্দিন আহমদ, শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর রবিউল হক, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালিক, ইউপি সদস্য সেলিম আহমদ, রফিক উদ্দিন, সীমান্তের বাসিন্দা জসিম উদ্দিন, ফারুক উদ্দিন, আব্দুল করিম প্রমুখ।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

গরীব মেধাবীদের মধ্যে ‘অন্বেষা’ শিক্ষা বৃত্তি, সম্মাননা ক্রেস্ট ও সার্টিফিকেট বিতরণ

মৌলভীবাজার টাউন কামিল মাদরাসায় দারুল হাদিস ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন

মৌলভীবাজারে শিক্ষক দিবস পালিত

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com