দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরামের উদ্যাগে আলোচনা সভা অনুষ্ঠিত

September 20, 2023,

স্টাফ রিপোর্টার॥ দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম মৌলভীবাজার জেলা শাখার ছাত্র বিষয়ক সম্পাদক মোঃ জুনেদ মিয়ার যুক্তরাজ্য গমণ উপলক্ষ্যে আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার ২০ সেপ্টেম্বর বিকালে সংগঠনের অস্থায়ী কার্যালয় মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে এ আলোচনা সভা ও সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম মৌলভীবাজার জেলা শাখার সভাপতি আলহাজ্ব এডভোকেট মাহবুবুল আলম শামীম’র সভাপতিত্বে ও জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক মশাহিদ আহমদ’র সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠানে বক্তব্য রাখেন- মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব ও সিলেট বিভাগীয় প্রেসক্লাব এর সহ-সভাপতি জোসেপ আলী চৌধুরী, তাওহীদ ইসলাম দাবা একাডেমীর প্রতিষ্ঠাতা ও পরিচালক তাওহীদ ইসলাম, মোহন ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও বিশিষ্ট সমাজকর্মী মোহন মিয়া, দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম, মৌলভীবাজার জেলা শাখার সহ-সভাপতি সাংবাদিক অঞ্জন প্রসাদ রায় চৌধুরী, দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ ফোরাম, জেলা শাখার সহ-সভাপতি জ্যোতিময় চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক সাংবাদিক চিনু রঞ্জন দাশ তালুকদার, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুর রহমান রহমত, দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ জেলা যুব ফোরামের সাধারণ সম্পাদক এম. এ কাইয়ুম সুলতান, শ্রীমঙ্গল পসবিদ উন্নয়ন সংস্থা’র সাবেক ব্রাঞ্চ ম্যানেজার মোঃ তোফাজ্জল হোসেন, সাংবাদিক রিপন আহমদ, রাশেদ আহমদ, সাংবাদিক জাহেদুল ইসলাম পাপ্পু প্রমুখ। সংবর্ধনা প্রদান ও আলোচনা সভায় জেলা শাখা ও অঙ্গসংগঠনের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com