দেবাই জগৎসী গ্রামে অগ্নিকান্ডে লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি

November 16, 2023,

সালেহ আহমদ (লিপক) মৌলভীবাজার সদর উপজেলার আমতৈল ইউনিয়নের দেবাই জগৎসী গ্রামে আগুনে বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানা গেছে।

মঙ্গলবার ১৪ নভেম্বর  রাতে দেবাই জগৎসী গ্রামে ভানু বৈদ্য এর বসতঘরে এ অগ্নিকান্ডর ঘটনা ঘটে। এছাড়াও অজয় বৈদ্যর ঘর সহ আশেপাশের বসতঘরে আংশিক ক্ষতি হয়েছে।

ক্ষতিগ্রস্ত বাড়ির মালিক ভানু বৈদ্য জানান, তার বসতঘরে আগুন কিভাবে লেগেছে তা তিনি জানেন না। মুহুর্তের মধ্যে আগুন চারদিকে ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডে তাঁর দলিলপত্র, নগদ টাকা, স্বর্ণালংকার, টিভি, ফার্নিচার সহ ঘরের আসবাবপত্র সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। এতে প্রায় ৭ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে জানান তিনি।

এদিকে আগুন লাগার খবর পেয়ে বুধবার ১৫ নভেম্বর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরিন চৌধুরী, ইউপি চেয়ারম্যান সুজিত দাস, পুলিশ সদস্যবৃন্দ, স্থানীয় রাজনৈতিক নেত্রীবৃন্দ সহ আরো অনেকে সরেজমিনে পরিদর্শন করেন।

মৌলভীবাজার ফায়ার সার্ভিস অফিস সূত্রে জানা যায়, আগুন লাগার খবর পেয়ে রাত ১০টা থেকে রাত ১১টা পর্যন্ত একটি ইউনিট কাজ চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। তিনি আরো জানান, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে এ আগুনের সূত্রপাত হয়েছে বলে ধারণা করা যাচ্ছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com