দেলোয়ার হোসাইন সাঈদীর মাগফেরাত কামনায় জেলা ও উপজেলার মসজিদে দোয়া অনুষ্ঠিত

August 16, 2023,

স্টাফ রিপোর্টার॥ বিশ্বনন্দিত মুফাসসিরে কুরআন আল্লামা দেলোয়ার হোসাইন সাঈদীর ইন্তেকালে কেন্দ্র ঘোষিত কর্মসূচির অংশ হিসেবে মৌলভীবাজার জেলা শহরে পূর্ব ঘোষিত গায়েবানা জানাজার নামাজে পুলিশী বাঁধার কারণে স্থগিত ঘোষণা করে জামায়াতে ইসলাম মৌলভীবাজার জেলা শাখা।

বুধবার ১৬ আগস্ট বিকেলে সংশ্লিষ্ঠ দফতর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। তাই জেলা ও উপজেলার  সকল মসজিদে মসজিদে বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

জেলার বিভিন্ন মসজিদ, মক্তব, এতিমখানা ও মাদ্রাসায় মুসল্লিগণ হৃদয়ের সমস্ত আবেগ উজার করে আল্লামা সাঈদীর জন্য প্রাণভরে চোখের পানি ফেলে দোয়া করেন।

জেলা ও উপজেলার মসজিদ সমূহে দোয়াতে জামায়াত নেতৃবৃন্দের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আমীর ইঞ্জিনিয়ার মোঃ শাহেদ আলী, জেলা নায়েবে আমীর মাওলানা আব্দুর রহমান, জেলা সেক্রেটারি মোঃ ইয়ামীর আলী, পৌর আমীর হাফেজ তাজুল ইসলাম, সদর উপজেলা আমীর মোঃ ফখরুল ইসলাম, রাজনগর উপজেলা আমীর আবুর রাইয়ান শাহীন, কুলাউড়া উপজেলা আমীর আব্দুল হামিদ খান, জুড়ী উপজেলা আমীর হাফেজ নাজমুল ইসলাম, বড়লেখা উপজেলা আমীর এমাদুল ইসলাম, কমলগঞ্জ উপজেলা আমীর মোঃ মাসুক মিয়া, শ্রীমঙ্গল উপজেলা আমীর মাওলানা ইসমাইল হোসেন প্রমূখ।

জেলা জামায়াত নেতৃবৃন্দ বলেন, মৌলভীবাজার জেলায় দীর্ঘদিনের ঐতিহ্য রাজনৈতিক সুহার্দ্যপূর্ণ সম্পর্ক বিদ্যমান।

আজকের জানাজায় দল-মত নির্বিশেষে ব্যাপক মানুষের অংশগ্রহণ হতো। কিন্তু গায়েবানা জানাজার মতো মানবিক কর্মসূচী পালনে বাধা  প্রদানে জেলাবাসী হতভম্ব, স্তম্ভিত বাকরুদ্ধ।

জেলার শান্তিপূর্ণ পরিবেশ রক্ষার্থে আমরা গায়েবানা স্থগিত ঘোষণা করি। এতে অনেক ধর্মপ্রাণ মানুষ আঘাত পেয়েছেন। কষ্ট অনুভব করে আমাদের নিকট ক্ষোভ প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com