দেশের অর্থনীতিকে আরও গতিশীল করতে হলে সকল পর্যায়ে শুদ্ধাচার প্রতিষ্ঠার বিকল্প নেই-সচিব

February 8, 2017,

হোসাইন আহমদ॥ মৌলভীবাজার জেলা প্রশাসনের আয়োজনে জাতীয় শুদ্ধাচার কৌশল অবহিতকরণ কর্মশালা অনুষ্ঠিত হয়।
৮ ফেব্রুয়ারি বুধবার সকালে দুসাই রিসোর্টের এম সাইফর রহমান কনভেনশন সেন্টারে জেলা প্রশাসক মোঃ তোফায়েল ইসলাম এর সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ আশরাফুর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের বিভাগীয় সচিব মোঃ ইউনুসুর রহমান।
তিনি বলেন, দেশের অর্থনীতি আরও গতিশীল করতে হলে সকল পর্যায়ে শুদ্ধাচার প্রতিষ্টার বিকল্প নেই। সরকারী ও বেসরকারী কর্মকর্তাদের অবৈধ আয় বন্ধ করতে হবে। কর্মকর্তারা যদি সঠিক সময়ে অফিসে আসেন এবং সেবা গ্রহণকারীদের সাথে ভালো আচরণ করে তাহলে দেশ আরও অনেক দূর এগিয়ে যাবে।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মন্ত্রী পরিষদ বিভাগের সচিব এন এম জিয়াউল আলম, অতিরিক্ত সচিব সুলতান আহমদ, সিলেট বিভাগীয় কমিশনার ড. মোছাঃ নাজমানারা খানুম, জেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আজিজুর রহমান ও পুলিশ সুপার মোহাম্মদ শাহ জালাল।
উন্মুক্ত আলোচনায় অংশ গ্রহণ করেন, মৌলভীবাজার সড়ক ও জনপদের নির্বাহী প্রকৌশলী উৎপল শামন্ত, ব্যাংক অফিসার এসোসিয়েশনের সভাপতি ও কলামিষ্ট মোঃ আবু তাহের, সিভিল সার্জন সত্যকাম চক্রবর্তী, আশরাফুল আলম খান, মোঃ শাহজান, মোঃ মিজানুর রহমান, রফিকুর রহমান, মোঃ ফজলুর রহমান, কামাল হোসেন, রাশেদা বেগম, ফজলুর রহমান, বেগম হোসনে আরা ওয়াহিদ প্রমুখ।
কর্মশালায় জেলার বিভিন্ন সরকারী ও বসরকারী প্রতিষ্ঠান প্রধান, জনপ্রতিনিধি, স্কুল-কলেজের প্রধান, সাংবাদিক, এনজিও প্রতিনিধিসহ বিভিন্ন পর্যায়ের উচ্চ পদস্থ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com