দেশের যোগাযোগ ব্যবস্থায় অভূতপূর্ব উন্নয়ন হয়েছে  : পরিবেশমন্ত্রী

May 21, 2023,

স্টাফ রিপোর্টার॥ পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী মোঃ শাহাব উদ্দিন বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকার ক্ষমতায় আসার পর দেশের যোগাযোগ ব্যবস্থায় অভূতপূর্ব উন্নয়ন করা হয়েছে। সারাদেশে অসংখ্য রাস্তা পাকা করা হয়েছে ফলে মানুষের যোগাযোগে আমূল-পরিবর্তন সাধিত হয়েছে।

রোববার ২১ মে বড়লেখা উপজেলা কলাজুড়া জিপিএস-গুদামঘাট রাস্তা, দোহালিয়া জিপিএস-কইয়ারিটিলা রাস্তা এবং আরএইচডি-পেনাগুল রাস্তার পাকাকরণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পরিবেশ মন্ত্রী এসব কথা বলেন।

পরিবেশমন্ত্রী বলেন, শুধু যোগাযোগ ব্যবস্থাই নয়, শিক্ষা, স্বাস্থ্য সামাজিক নিরাপত্তাসহ সকল ক্ষেত্রে ই সরকারের উন্নয়ন কার্যক্রম যেকোনো সময়ের চেয়ে অনেক বেশি। মাদ্রাসা সহ সকল ধরণের শিক্ষা প্রতিষ্ঠানে আধুনিক পাকা ভবন করা হয়েছে।

শিক্ষকদের বেতন বৃদ্ধি করা হয়েছে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে দেয়া হয়েছে। বিশ্বে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল হিসেবে প্রতিষ্ঠিত।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বড়লেখা উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সোয়েব আহমদ এবং উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান রফিকুল ইসলাম সুন্দর প্রমুখ।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজারে প্রেস কাউন্সিল সেমিনার ও মতবিনিময় অনুষ্ঠিত

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com