দেশ উন্নয়নের পথে এগিয়ে চলছে, সেই উন্নয়নের সুফল দেশের জনগন ভোগ করছেন—শ্রীমঙ্গলে কৃষিমন্ত্রী

February 17, 2024,

বিকুল চক্রবর্তী॥ বাংলাদেশ উন্নয়নের পথে এগিয়ে ছলছে, সেই উন্নয়নের সুফল দেশের জনগন ভোগ করছেন। শুক্রবার দুপুরে শ্রীমঙ্গল ক্যাথলিক মিশন রোডে সমাজিক নিরাপত্তা বেস্টনীর আওতায় চিকিৎসা সহায়তাসহ বিভিন্ন সাহায্য প্রদান অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন কৃষি মন্ত্রী ড. মো আব্দুস শহীদ এমপি।

এ সময় তিনি স্থানীয় প্রশাসন ও নিজের দলের উপজেলা থেকে তৃণমুলের সকল নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, এলাকার মানুষের প্রকৃত সমস্যা সরজমিনে দেখে সরকারের সকল সুবিধায় ভোগে তাদের পাশে দাঁড়াতে।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. আবু তালেব এর সভাপতিত্বে এ সময় আরো উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা চেয়ারম্যান ভানুলাল রায়, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাত হোসেন চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আসাদুজ্জামান  ও উপজেলা সমাজসেবা কর্মকর্তা সোয়েব আহমদ চৌধুরী।

অনুষ্ঠানে সামাজিক নিরাপত্তা বেস্টনীর আওয়তায় সমাজসেবা অধিদপ্তরের উদ্যোগে ৫০ হাজার টাকা কওে ১৭ জনকে ৮ লক্ষ ৫০ হাজার টাকা চিকিৎসা সহায়তা ও দূর্যোগ ও ত্রাণ ব্যবস্থাপনা অধিদপ্তরের উদ্যোগে শাররীক অক্ষম ও অগ্নিকান্ডে ঘর পুড়ে ক্ষতিগস্থ আরো প্রায় ১০জনকেন নগদ অর্থ বিতরণ করা হয়।

এ সময় মন্ত্রী আরো বলেন, প্রধানমন্ত্রীর কঠোর নির্দেশনা রয়েছে যে, জনগণের উপকার করতে পারলেই কর্মকান্ড সফল হবে। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানও চেয়েছিলেন মানুষের মুখে হাসি ফোটাটে আজ তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা কঠোর প্ররিশ্রমকরে সেই কাজটিই করে যাচ্ছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com