ধ্রুবতারা’র জেলা কমিটি গঠন উপলক্ষে প্রস্তুতি ও সংগঠন পরিচিতি সভা অনুষ্ঠিত

May 29, 2016,

স্টাফ রিপোর্টার॥ “মুক্তিযোদ্ধের চেতনায় স্বপ্নের বাংলাদেশ গড়তে সংস্কৃতির হোক প্রেরণার হাতিয়ার” এই স্লোগানকে সামনে রেখে বাংলাদেশের সর্ব বৃহৎ যুব সংগঠন ৫বারের শ্রেষ্ঠ সংগঠন পদক প্রাপ্ত ধ্রুবতারা ইয়ূথ ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের মৌলভীবাজার জেলা কমিটি গঠনের লক্ষে প্রস্তুতি ও সংগঠন পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।
২৯ মে রবিবার সকাল ১১টায় মৌলভীবাজার চৌমুহনাস্থ অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে সংগঠনের জেলা সমন্মোয়ক মাহমুদ এইচ খানের সঞ্চালনায় ও ফয়সল আহমদের সভাপতিত্বে উক্ত সভায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সার্ক
ধ্রুবতারা ইয়ুথ ডেভেলপমেন্টে ফাউন্ডেশনের কেন্দ্রীয় যুব উন্নয়ন বিষয়ক সম্পাদক, সার্ক ইয়ূথ এসোসিয়েশনের বাংলাদেশের সমন্বোয়ক মো: সাদিকুর রহমান, বিষেশ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন ধ্রুবতারার সিলেট জেলা সাধারন সম্পাদক ও সার্ক ইয়ূথ এসোসিয়েশনের বাংলাদেশের সদস্য জহিরুল ইসলাম, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ধ্রুবতারার সিলেট জেলা সহ-সভাপতি আব্দুর রহমান লিমন, সাংগঠনিক সম্পাদক নুরুল ইসলাম ,দপ্তর সম্পাদক সৈয়দ মিজান আহমদ, সিলেট জেলা সদস্য আবু সুফিয়ান ও আব্দুল বাতিন।
উক্ত সভায়, মাহমুদ এইচ খান কে আহব্বায়ক ও ফয়সল আহমদ কে সদস্য সচিব করে ৩১সদস্য বিশিষ্ট আহব্বায়ক কমিটি ঘোষনা করা হয়। কমিটির অন্যান্যরা হলেন যুগ্ন আহব্বায়ক এম এ সামাদ সাদী,নয়ন আহমদ, রাজন আহমদ, ফাহিম আাহমদ ও অন্যান্য ২৫জন সদস্য।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com