নব-নির্বাচিত চেয়ারম্যান রেজাউর রহমান রেজার সংবর্ধনা অনুষ্ঠান উন্নয়ন ত¦রান্বিত করতে সাংবাদিক ও ইউনিয়নবাসীর সহযোগিতা কামনা

June 22, 2016,

স্টাফ রিপোর্টার॥ দল একজন যোগ্য ও একনিষ্ঠ কর্মীকে ইউনিয়ন নির্বাচনে মনোনয়ন না দিয়ে ভুল করেছে। তবে ইউনিয়নের ভোটারসহ আপামর জনসাধারণ যোগ্য প্রার্থীকেই ভোট দিয়ে নির্বাচিত করেছে।
রোববার ১৯ জুন বিকেলে সদর উপজেলার বুদ্ধিমন্তপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে কনকপুর ইউনিয়নের নব-নির্বাচিত চেয়ারম্যান রেজাউর রহমান রেজার সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা উপরোক্ত মন্তব্য করেন।স্থানীয় স্বাধীন সামাজিক সংগঠনের আয়োজনে আব্দুল কাইয়ূম সজলের পরিচালনায় ও সংগঠনের সভাপতি নাবিল আহমদ চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন সাপ্তাহিক পাতাকুঁড়ির দেশ সম্পাদক অ্যাডভোকেট নুরুল ইসলাম শেফুল।বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক ও মাছরাঙা টিভি প্রতিনিধি ফেরদৌস আহমেদ, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক আনহার আহমেদ সমশাদ, প্রেসক্লাবের নির্বাহী সদস্য মাহবুবুর রহমান রাহেল, ইউপি সদস্য লুৎফুর রহমান আনোয়ার প্রমুখ।
সংবর্ধিত চেয়ারম্যান রেজাউর রহমান রেজা তাঁর বক্তব্যে বলেন, আমি হাল ছাড়িনি তাই আমার জয় হয়েছে, ইউনিয়নবাসীর জয় হয়েছে। দল আমাকে মনোনয়ন না দিলেও আমি দলের প্রতি, নেতৃত্বের প্রতি শ্রদ্ধা রেখে দলের রাজনীতি করে যাবো। ইতিমধ্যে ইউনিয়নের সব ধরনের উন্নয়ন কাজের জন্য সংসদ সদস্য, জেলা পরিষদ প্রশাসকসহ জেলা কমিটির নেতারা আমাকে আশ্বাস দিয়েছেন। তিনি উন্নয়ন ত¦রান্বিত করতে উপস্থিত সাংবাদিক ও ইউনিয়নবাসীর সহযোগিতা কামনা করেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com