নানা-নানির কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন সেলিম আহমদ

May 27, 2024,

সাইফুল ইসলাম সুমন॥ হাজার হাজার মানুষকে কাঁদিয়ে নানা-নানির কবরের পাশে চিরনিদ্রায় শায়িত হলেন মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলার সদর জায়ফরনগর ইউনিয়নের চম্পকলতা গ্রামের আজমল আলীর (আখল মিয়া) বড় ছেলে ও শামীম ট্রাভেলস এক্সপ্রেস-শামীম ওভারসীজের স্বত্বাধিকারী মো. শামীম আহমেদের বড় ভাই বিশিষ্ট ব্যবসায়ী সেলিম আহমদ।
তিনি শুক্রবার ২৪ মে দিনগত রাত ৩ টা ৪৫ মিনিটে সিলেট নর্থ ইষ্ট মেডিকেল কলেজ হাসপাতালে মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। শনিবার ২৫ মে বাদ আছর বিশ্বনাথপুর শাহী ঈদগাহ ময়দানে জানাজার নামাজ শেষে স্থানীয় ভজিটিলা কবরস্থানে নানা-নানির কবরের পাশে দাফন সম্পন্ন করা হয় সেলিম আহমদের।
সেলিম আহমদের জানাজায় অংশ নেন ব্যবসায়ী, রাজনৈতিক, সামাজিক, সাংবাদিক, সুশিল সমাজ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন। এসময় তাঁরা বলেন- সেলিম আহমদ একজন সৎ ব্যবসায়ী ছিলেন। তিনি একজন সৎ, নিষ্ঠাবান ও আদর্শবান মানুষ। অল্প বয়সে তাঁর এই চলে যাওয়া আমরা মেনে নিতে পারছি না। আজ আমরা শোকাহত। আজ আমরা একজন ভালো মানুষকে হারালাম। তাঁর মৃত্যুর খবরে নিজ গ্রামসহ জুড়ী উপজেলার সর্বত্র শোকের ছায়া নেমে আসে।
মৃত্যুকালে সেলিম আহমদের বয়স হয়েছিল ৪০ বছর। তিনি মা-বাবা, ভাই, বোন, স্ত্রী, ১ ছেলে, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।
উল্লেখ্য, শামীম ট্রাভেলস এক্সপ্রেস এবং শামীম ওভারসীজ আর.এল ২২৭৪ এর স্বত্বাধিকারী, ইন্টারন্যাশনাল এয়ার ট্রান্সপোর্ট এসোসিয়েশন (IATA) সদস্য, এয়ার ট্রান্সপোর্ট এসোসিয়েশন অব বাংলাদেশ (ATAB) সদস্য, বাংলাদেশ এসোসিয়েশন অফ ইন্টারন্যাশনাল রিক্রুটিং এজেন্সীজ (BAIRA)
সদস্য- বিশিষ্ট ট্রাভেলস ব্যবসায়ী তরুন সমাজসেবক মোহাম্মদ শামম আহমেদের বড় ভাই বিশিষ্ট ব্যবসায়ী মরহুম সেলিম আহমদ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com