নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটিতে মহিষ বোঝাই পিকআপের ধাক্কা, প্রাণ গেল ১ মহিষের, আহত ৩

June 27, 2023,

এহসান বিন মুজাহির॥ শ্রীমঙ্গলে মহিষ বোঝাই একটি পিকআপ নিয়ন্ত্রণ হারিয়ে বৈদ্যুতিক খুঁটির সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই বড় একটি মহিষ মারা যায় এবং গুরুতর আহত হয়েছে আরও ৩টি মহিষ।

সোমবার ২৫ জুন রাত সাড়ে ৩টায় শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডের ২নং পুল এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয়রা জানান, সোমবার ভোর রাতে মৌলভীবাজার জেলার কুলাউড়া উপজেলার ব্রাহ্মণবাজার থেকে কোরবানির পশু (মহিষ) বিক্রির জন্য নরসিংদী জেলার রায়পুরার মোহাম্মদ আলী নামের এক ব্যবসায়ি শ্রীমঙ্গল সড়ক দিয়ে নংরসিংদির কোরবানির পশুর হাটে যাচ্ছিলেন।

শ্রীমঙ্গল শহরে প্রবেশ করে মৌলভীবাজার রোড এলাকায় আসা মাত্রই নিয়ন্ত্রণ হারিয়ে ২নং পুলের সড়কের পাশে থাকা বৈদ্যুতিক খুঁটির সঙ্গে ধাক্কা লাগে পিকআপের।

এতে মহিষ বোঝাই পিকআপ থেকে মহিষগুলো উল্টে পড়ে একটি মহিষ ঘটনাস্থলে মারা যায়। গুরুতর একটির অবস্থা খারাপ দেখে জবেহ করা হয়। এবং আরও দুইটি আহত অবস্থায় আছে। তবে একটি সুস্থ আছে বলেও জানিয়েছেন স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শী স্থানীয় এক প্রহরী জানান, ছোট্ট এই পিকআপে বড় বড় ৫টি মহিষ ছিল। চালকের অসতর্কতায় হঠাৎ বৈদ্যুতিক খুঁটির সঙ্গে পিকআপটি ধাক্কা লেগে মহিষ বোঝাই পিকআপটি দুর্ঘটনার শিকার হয়।

চালকের বাড়ি মৌলভীবাজারের টেংরা এলাকায় বলে জানা যায়। দুর্ঘটনার খবর পেয়ে শ্রীমঙ্গল থানার পুলিশ অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর হোসেন সরদার ঘটনাস্থল পরিদর্শন করেছেন বলে জানা যায়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com