নৌকার পক্ষে নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন মন্ত্রীপুত্র জুমন

January 3, 2024,

হারিস মোহাম্মদ॥ আর মাত্র তিন দিন বাকি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের। আগামী ৭ জানুয়ারি অনুষ্ঠিত হবে সংসদ নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে প্রার্থীরা নির্ঘুম রাত কাটাচ্ছেন।
মৌলভীবাজার-১ (জুড়ী-বড়লেখা) আসনে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়ক মন্ত্রী আলহাজ্ব মোঃ শাহাব উদ্দিন, এমপি। এবারের নির্বাচনি প্রচারণায় মন্ত্রী শাহাব উদ্দিনের পাশাপাশি তাঁর ছেলে জাকির হোসেন জুমন রাতদিন নির্বাচনী মাঠ চষে বেড়াচ্ছেন।
নৌকার প্রার্থী বর্তমান পরিবেশমন্ত্রীর পক্ষে মন্ত্রী পুত্র জাকির হোসেন জুমন ভোটারদের মন জয় করতে সকাল থেকে গভীর রাত অবধি প্রচার প্রচারণায় অংশ নিচ্ছেন। ভোটারদের ভোটকেন্দ্রে আনতে দলীয় নেতাকর্মীসহ তিনি ভোটারদের ঘরে ঘরে গিয়ে সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকার পক্ষে ভোট চাইছেন। আবারো নৌকায় ভোট দিতে ভোটারদের দিচ্ছেন উন্নয়ের প্রতিশ্রুতি। জাকির হোসেন জুমনকে কাছে পেয়ে জুড়ী ও বড়লেখা এলাকার নারী-পুরুষ-শিশুসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ আনন্দে উদ্বেলিত। ভোটারদের নজর কাড়তে তফসিল ঘোষণার পর থেকে জুড়ী ও বড়লেখার পথে-প্রান্তরে ঘুরে বেড়াচ্ছেন জনপ্রিয় তরুণ এই সমাজসেবক। জনগণের সামনে তুলে ধরছেন প্রধানমন্ত্রীর নেতৃত্বে আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন ও সাফল্যের কথা।
নির্বাচনী মাঠে নৌকাকে জেতাতে গত কয়েক দিন ধরে জুড়ী ও বড়লেখা উপজেলার বিভিন্ন ইউনিয়নের প্রত্যন্ত গ্রামগঞ্জে কখনো পায়ে হেঁটে, কখনো মোটরসাইকেলযোগে নেতাকর্মীদের নিয়ে বিরামহীনভাবে ঘুরে বেড়াচ্ছেন তিনি।
বিভিন্ন পথসভায় জাকির হোসেন জুমন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে আমাদের সকলকে একসাথে কাজ করতে হবে। স্মার্ট বাংলাদেশে আপনাদের ছেলে-মেয়ের ভাগ্যের পরিবর্তন হবেই। তিনি আরো বলেন, বর্তমান সরকারের আমলে লাঠিটিলায় বঙ্গবন্ধু সাফারি পার্ক অনুমোদন, জুড়ী সরকারি হাসপাতাল, নতুন থানা কমপ্লেক্স, ফায়ার সার্ভিস, টেকনিক্যাল কলেজ, বিভিন্ন স্কুল-মাদ্রাসা-কলেজে নতুন নতুন ভবন নির্মাণসহ বিভিন্ন অবকাঠামো নির্মিত হয়েছে। জুড়ী উচ্চ বিদ্যালয় এবং টিএন খানম কলেজকে সরকারিকরণ করা হয়েছে। রাস্তাঘাটের ব্যাপক উন্নয়ন হয়েছে। সকল সরকারি চাকরিজীবীদের বেতন বৃদ্ধি করা হয়েছে। চা-শ্রমিকদের মজুরি বৃদ্ধি করা হয়েছে। সকল শ্রেণী পেশার মানুষকে একসাথে নিয়ে সামনে এগিয়ে যেতে চায় বর্তমান সরকার। এবার নৌকা বিজয়ী হলে জুড়ী-বড়লেখার নতুন প্রজন্মের শ্রেষ্ঠ বাসস্থান হিসেবে গড়ে তোলারও প্রত্যয় ব্যক্ত করেন তিনি। উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে ৭ জানুয়ারির সংসদ নির্বাচনে ভোট কেন্দ্রে গিয়ে নৌকা প্রতীকে ভোট দিতে সকলের প্রতি আহ্বান জানান তিনি ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com