নৌকার সমর্থনে ফতেপুর ইউনিয়ন উঠান বৈঠক

April 27, 2016,

স্টাফ রিপোর্টার॥ রাজনগর উপজেলার ১নং ফতেপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়।
২৫ এপ্রিল সোমবার রাত ৮টায় জাহিদ পুর বড় বাড়িতে এলাকাবাসীর আয়োজনে ৩নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি আব্দুর রবের সভাপত্বিতে প্রধান অথিতি ছিলেন মৌলভীবাজার পৌর মেয়র ফজলুর রহমান, বিশেষ অতিথি ছিলেন মৌলভীবাজার প্রেসক্লাবের সহ সভাপতি ও আইনজীবী রাধা পদ দেব সজল, লন্ডন আওয়ামীলীগের কেমডেন শাখার সভাপতি ও যুক্তরাজ্য হিউম্যানরাইর্ট এর সাংগঠনিক সম্পাদক সৈয়দ রফিকুল ইসলাম সুহেল ও নৌকার প্রার্থী নকুল চন্দ্র দাশ।

Pic5
উঠান বৈঠকে ভোটারা অভিযোগ করে বলেন আমাদের গ্রামে দুটি প্রাইমারি স্কুল আছে, সেই স্কুলে মাত্র দুইজন শিক্ষক। এই গ্রামে একটি হাই স্কুলও নেই। এই গ্রামে বিদ্যুতের খুঁটি স্থাপন করে লাইন টানা হয়েছে কিন্তু এ পর্যন্ত বৈদ্যুতিক বাতি জ্বালতে পরছেননা। তার আশা করেছেন নকুল দাশ চেয়ারম্যান হবার পর এই সমস্যা সমাধান হবে।

Pic-7
প্রধান অথিতি ফজলুর রহমান তার বক্তব্যে বলেন আমরা কথায় ও কাজে মিল রেখে আস্বাস দিতে চাই। নকুল দাশ নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হলে সে আপনাদের পাশে দাঁড়াবে এবং ইউনিয়নের উন্নয়নে কাজ করবে। আপনাদের বিদ্যুতের সমস্যা, শিক্ষক সংকট আমি কথা দিচ্ছি নির্বাচনের পড়ে এই বিদুৎ সমস্য নিয়ে আপনাদের সাথে বসবো। প্রাইমারি স্কুলে শিক্ষক আরো বাড়ানোর ব্যাপারে মৌলভীবাজার ৩ আসনের এমপি সৈয়দা সায়রা মহসিন ও জেলা পরিষদ প্রসাশক আজিজুর রহমানের সাথে কথা বলে সমস্যার সমাধান করবো।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com