পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে নাসীহা ফাউন্ডেশনের উদ্যোগে ঈদ শুভেচ্ছা সন্ধ্যা ও আলোচনা সভা

April 15, 2024,

এহসান বিন মুজাহির॥ শ্রীমঙ্গলে পবিত্র ঈদুল ফিতর ২০২৪ উপলক্ষে নসীহা ফাউন্ডেশন বরুণা শ্রীমঙ্গল এর উদ্যোগে ঈদ শুভেচ্ছা সন্ধ্যা, আলোচনা সভা ও পূনর্মিলনী অনুষ্ঠান বৃহস্পতিবার ১১ এপ্রিল সন্ধা সাড়ে ৬টায় বরুণা বাজারে অনুষ্ঠিত হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদের চেয়ারম্যান ভানুলাল রায়। প্রধান বক্তা হিসেবে উপস্থিত থেকে আলোচনা করেন ঐতিহ্যবাহী বরুণা মাদরাসার নায়েবে সদরে মুহতামিম, নসীহা ফাউন্ডেশনের পৃষ্ঠপোষক মাওলানা শায়খ নূরে আলম হামিদী।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন শ্রীমঙ্গল কালাপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ড মেম্বার, সংগঠনের উপদেষ্টা আব্দুল মতিন এবং শ্রীমঙ্গল প্রেসক্লাবের কোষাধ্যক্ষ, শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রিন্সিপাল মাওলানা এহসান বিন মুজাহির।
নসীহা ফাউন্ডেশনের সভাপতি মাওলানা শাফির আহমদ শাকির এর সভাপতিত্বে ও সংগঠনের উপদেষ্টা, দারুন নাজাত ক্বওমী মাদরাসার শিক্ষাসচিব মুফতি ফাহিম আল হাসান বর্নভীর সঞ্চালনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বরুণা মাদরাসার শিক্ষক মাওলানা জুবায়ের আহমদ জুয়েল, শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের ভাইস প্রিন্সিপাল আশিকুর রহমান চৌধুরীসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ, সংগঠনের পৃষ্টপোষক, উপদেষ্টা এবং সংগঠনের কার্যকরী কমিটির বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল ও সদস্যবৃন্দ।
প্রসঙ্গত, গত ২৮ মার্চ নসীহা ফাউন্ডেশন সংগঠনটি ‘কল্যাণকামিতাই দ্বীন’ এ প্রতিপাদ্যকে সামনে নিয়ে দ্বীনি ও আর্তমানবতার কল্যাণের উদ্দেশ্যে যাত্রা শুরু করে। ইতোমধ্যে সংগঠনটি বিভিন্ন দ্বীনি ও সামাজিক কার্যক্রম পরিচালনা করে এলাকায় প্রশংসা কুঁড়িয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com