পবিত্র রমজান মাস উপলক্ষে মৌলভীবাজারে নগদ অর্থ বিতরণ

March 14, 2024,

স্টাফ রিপোর্টার॥ প্রতিবারের ন্যায় এবারও পবিত্র রমজান উপলক্ষে “মৌলভীবাজারে সাথী ইউকে” হোয়াটসঅ্যাপ গ্রুপের সমমনা সাথী বন্ধুদের পক্ষ থেকে গরীব দুঃস্থদের সাহায্যার্থে ইফতার ও খাদ্য সামগ্রীর জন্য নগদ অর্থ বিতরণ করা হয়েছে।
১১ মার্চ সোমবার সকাল মৌলভীবাজার শহরের ৮৩৪ পুরাতন হাসপাতাল সড়ক (বাজার মসজিদ সংলগ্ন) পশ্চিম বাজার এলাকা থেকে প্রদান করা হয় । অর্থ প্রদানে লন্ডন, আমেরিকা, কানাডা, বাংলাদেশ হতে যারা সাহায্যের হাত বাড়িয়েছেন তাদের নাম নিম্নে দেওয়া হইল।
দাতাদের নাম : শামীম আহমেদ, শাফায়েত আহমেদ শফি , সালেহ আহমেদ , সৈয়দ মুজিবুর রহমান, হান্নান আহমেদ, জসিম উদ্দিন, মো: আব্দুল মুকিত, ময়িজ মুহাম্মদ মজুমদার, নাহিদুল ইসলাম নাহিদ, সৈয়দ মুয়াজ্জেম শাহেদ, শফি আহমেদ, হারুনুর রাশিদ, হিরু মিয়া, সুহেল আহমেদ।
অর্থ প্রদান অনুষ্ঠানে বাংলাদেশে সহযোগীতা করেছেন : মাছরাঙ্গা টিভির মৌলভীবাজার প্রতিনিধি সাংবাদিক তমাল ফেরদৌস দুলাল, সাংবাদিক গিয়াস আহমেদ, মো: নজরুল ইসলাম, সৈয়দ জুয়েল আহমেদ, গোলাম আক্তার দুলাল ও ময়িজ মুহাম্মদ মজুমদার প্রমুখ।
হোয়াটসঅ্যাপ গ্রুপ ইউকের এডমিন ময়িজ মুহাম্মদ মজুমদার পবিত্র রমজান মাসে গরিব দুস্থদের সাহায্যার্থে সকলের আন্তরিক সাহায্য সহযোগীতার জন্য অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com