পুনরায় জাতীয় পার্টির প্রেসিডিয়াম মেম্বার নির্বাচিত হলেন তাজ রহমান

June 4, 2016,

বিশেষ প্রতিনিধি॥ ৯০ দশকের সাবেক সফল ছাত্রনেতা, বিশিষ্ট শিল্পোদ্যোক্তা, জনপ্রিয় রাজনীতিবিদ, নিভৃতচারী সমাজকর্মী এটিইউ তাজ রহমান আবারো জাতীয় পার্টির সর্বোচ্চ নীতিনির্ধারনী ফোরাম প্রেসিডিয়ামের অন্যতম সদস্য নির্বাচিত হয়েছেন।
বৃহস্পতিবার ২ জুন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্যদের নাম ঘোষনা করে দলটি। বিগত কমিটিতে তাজ রহমান প্রেসিডিয়ামে প্রথম ১৫ নেতার বাইরে থাকলেও এবার সরকারে থাকা মন্ত্রীসহ ডাকসাইটে প্রভাবশালী নেতাদের পেছনে ফেলে পদের ক্রমোন্নতিসহ পুনরায় নির্বাচিত হলেন তাজ রহমান।
নব্বইয়ের দশকের শুরুতে সিলেট জেলা ছাত্র সমাজের সদস্য সচিবের দায়িত্ব পালন করা তাজ রহমান জাতীয় পার্টির যুক্তরাজ্য শাখার সাধারন সম্পাদক, কেন্দ্রীয় যুগ্ম আর্র্ন্তজাতিক বিষয়ক সম্পাদকের পদে সফলভাবে দায়িত্ব পালনের পথ পরিক্রমায় দলের চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদের আস্থা আর দেশে ও প্রবাসে নেতাকর্মীদের কাছে তুমুল জনপ্রিয়তা অর্জন করেন। জীবনে কখনো দল বদল না করা এ রাজনীতিককে গত ৫ জানুয়ারীর নির্বাচনে দলীয় মনোনয়ন দেয়া হলেও পরে পার্টির চেয়ারম্যানের সিদ্ধান্তে তিনি প্রার্থীতা প্রত্যাহার করে নেন। দলের প্রতি নিবেদিতপ্রান এ নেতার কাজের মুল্যায়ন হিসেবে পার্টির প্রেসিডিয়াম মেম্বার হিসেবে কমিটিতে নির্বাচিত করেন জাতীয় পার্টি চেয়ারম্যান আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদ।
তাজ রহমান লন্ডন থেকে প্রকাশিত পাঠকপ্রিয় সাপ্তাহিক বাংলা টাইমস এর প্রধান সম্পাদক। তিনি ইউকে বাংলা প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য সচিব ও বর্তমানে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট। দেশে প্রবাসে তিনি সমধিক পরিচিত একজন সফল ও জনপ্রিয় তুখোড় বক্তা হিসেবে। টিভি টকশোতে তার মার্জিত ও সাহসী বক্তব্য রাজনৈতিক দলের নেতাকর্মীর বাইরে সাধারন মানুষের কাছে জনপ্রিয় করে তুলে।
লন্ডনে ও দেশে তাজ রহমান পরিচিত একজন সফল রাজনীতিবিদ, সজ্জন, ক্যারিশম্যাটিক ব্যক্তিত্ব হিসেবে। আপামর জনমানুষের কাছে ও দলের ভেতরে বাইরে তাঁর গননচুম্বি জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে আঞ্চলিক, রাজনৈতিক, দলীয় নানা সমীকরণে তাজ রহমানের বিরুদ্ধে একটি চিহ্নিত সুযোগ সন্ধানী চক্র নানা ষড়যন্ত্র চালিয়ে গেলেও এবারও তা শেষ পর্যন্ত ব্যার্থতায় রূপ নেয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com