পুলিশের বিশেষ অভিযানে কুলাউড়ায় ৪টি গরুসহ দুই গরু চোর গ্রেফতার

January 22, 2022,

স্টাফ রিপোর্টার॥ কুলাউড়া থানা পুলিশ বিশেষ অভিযান পরিচালনা করে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থেকে চারটি চোরাই গরু ও গরুচোর চক্রের দুই সদস্যকে গ্রেফতার করেছে।
২১ জানুয়ারী শুক্রবার কুলাউড়া থানার অফিসার ইনচার্জ বিনয় ভূষন রায়ের নেতৃত্বে এসআই কামরুল হাসান সঙ্গীয় ফোর্সসহ অভিযান পরিচালনা করেন।
পুলিশ জানায়, ১২ জানুয়ারী রাতে কুলাউড়া থানার হাজীপুর গ্রামের আরমান আলীর গোয়াল ঘর থেকে অজ্ঞাতনামা চোরেরা ৪টি গরু চুরি করে নিয়া যায়। উক্ত চুরির ঘটনার বিষয়ে গরুর মালিক আরমান আলী বাদী হয়ে কুলাউড়া থানায় অভিযোগ দায়ের করলে কুলাউড়া থানা পুলিশ চোরাইকৃত গরু উদ্ধারের জন্য বিশেষ টিম গঠন করে বিভিন্ন জায়গায় অভিযান পরিচালনা করে।
গরুচুরির সাথে সম্পৃক্ত থাকায় আব্দুল হাকিম (১৯), পিতা-আব্দুল বারী, সাং-পাবই, মনোয়ার মিয়া (১৯), পিতা-সামছু মিয়া ওরফে ফছই মিয়া, সাং-দক্ষিণ পাবই, উভয় থানা-কুলাউড়া, জেলা-মৌলভীবাজার‘দ্বয়কে গ্রেফতার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যমতে হবিগঞ্জ জেলার নবীগঞ্জ থানার অন্তর্গত ১১নং গজনাইনপুর ইউনিয়ের সাতাইহাল গ্রাম হইতে বাদীর চুরি যাওয়া চারটি গরু উদ্ধার করা হয়।
চুরি যাওয়া চারটি গরু উদ্ধার হওয়ায় কৃষক আরমান আলী আনন্দে আত্মহারা। তিনি কুলাউড়া থানা পুলিশের প্রতি অশেষ কৃতজ্ঞতা প্রকাশ করেন।
কুলাউড়া থানার অফিসার ইনচার্জ জানান বিনয় ভূষন রায় বলেন একটি গরুচুরির অভিযোগের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই গরুচোর সহ চারটি গরু উদ্ধার করেছে কুলাউড়া থানা পুলিশ। উদ্বারকৃত গরু প্রকৃত মালিকের কাছে হস্তান্তর পূর্বক গরুচোরদেরকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com