পুলিশের বিশেষ অভিযানে জুড়ীতে গাঁজা ও ইায়াবাসহ গ্রেফতার ৩

May 29, 2023,

হারিস মোহাম্মদ॥ জুড়ীতে বিশেষ অভিযাননে  গাঁজা ও ইয়াবাসহ তিনজনকে গ্রেফতার করেছে পুলিশ।

রোববার ২৯ মে বিকেলে সদর উপজেলার জায়ফরনগর ইউনিয়নের কামিনীগঞ্জ বাজারস্থ লামার বাজারে একটি হাড়িপাতিলের দোকানে অভিযান চালিয়ে তিনজনকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, থানার উপপরিদর্শক (এসআই) মোঃ ফরহাদ মিয়ার নেতৃত্বে উপপরিদর্শক (এসআই)  অঞ্জন কুমার দাশ, সহকারি উপপরিদর্শক (এএসআই) মোঃ মহিউদ্দিন ভূইয়া ফোর্সসহ সদর জায়ফরনগর ইউনিয়নের কামিনীগঞ্জ বাজারস্থ লামার বাজারে একটি হাড়িপাতিলের দোকানে অভিযান চালিয়ে দোকান মালিক আব্দুস ছালামের ছেলে মোঃ আকরাম হোসেন (৩২), রত্না চা-বাগান (১নং লাইনের) মৃত মনোরঞ্জনের ছেলে গৌতম সূর্য বংশি ওরফে দিবা (২৮) ঢাকা খিলগাঁও এলাকার মো, সফিক মিয়ার ছেলে মোঃ শিহাব মিয়া (২২) কে গ্রেফতার করে। সিহাব পুর্ব বেলাগাঁও কন্টিনালায় ফুফা শফিকুল ইসলাম ওরফে ফুল মিয়ার বাড়ীতে থাকত।

এসময় তাদের কাছ থেকে ৪০০ গ্রাম গাঁজা, ১৭ পিস হালকা গোলাপি রংয়ের ইয়াবা ট্যাবলেট, গাঁজা ও ইয়াবা বিক্রির নগদ তিন হাজার একশত পঞ্চাশ টাকা এবং একটি গাঁজা খাওয়ার কল্কি জব্দ করে। জুড়ী  থানার উপপরিদর্শক (এসআই)  মোঃ ফরহাদ মিয়া বাদী হয়ে আসামিদের বিরুদ্ধে জুড়ী থানার মামলা দায়ের করেন।

সদর জায়ফরনগর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী মাছুম রেজা বলেন, মাধক ব্যবসায়ী আকরামের বিরুদ্ধে দীর্ঘদিন ধরে মাধক বেচাকেনার অভিযোগ ছিল। আকরাম ও তার হোতাদের গ্রেফতার করায় তিনি জুড়ী থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ মোশাররফ হোসেনকে ধন্যবাদ জানান।

মুঠোফোনে যোগাযোগ করা হলে জুড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ মোশাররফ হোসেন বলেন, গ্রেফতারকৃত আসামিদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করে আদালতের মাধ্যমে মৌলভীবাজার জেল হাজতে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com