পুলিশ সুপার গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্ট দর্শক সমাগম ঘটাতে প্রচারণা

February 27, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজারে পুলিশ সুপার গোল্ডকাপ ক্রিকেট টুর্ণামেন্টে দর্শক সমাগম ঘটাতে জেলা জুড়ে চলছে ব্যাপক প্রচার-প্রচারণা।

সোমবার ২৭ ফেব্রুয়ারি টুর্ণামেন্টের দর্শক সমাগম বাড়াতে রঙ্গিন ব্যানার ফেস্টুনে সজ্জিত একটি পিকআপে করে শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন স্থানে প্রচারণা চালানো হচ্ছে। দুপুরে জেলার কমলগঞ্জ উপজেলায় প্রচারণা শেষে প্রচারণার পিকআপ শুভাযাত্রাটি শ্রীমঙ্গল উপজেলার বিভিন্ন স্থানে প্রচারণা চালায়। পরে টুর্ণামেন্টের আকর্ষণীয় সোনালী ট্রফিটি শ্রীমঙ্গল থানায় নিয়ে আসা হয়।

ট্রফি প্রদর্শনকালে বক্তব্য রাখেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার, খোয়াব শ্রীমঙ্গল শাখার সভাপতি দেলোয়ার হোসেন রাহিদ, উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি আশিকুর রহমান আশিক প্রমুখ।

এছাড়াও শ্রীমঙ্গল থানা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন। শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ জাহাঙ্গীর হোসেন সরদার জানান, আগামী ১ মার্চ মৌলভীবাজার জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে জেলা স্টেডিয়ামে টুর্ণামেন্টের উদ্বোধন করা হবে এবং সমাপনী ম্যাচ অনুষ্ঠিত হবে ৪ মার্চ।

এ টুর্ণামেন্টে জেলার প্রতিটি উপজেলা থেকে একটি করে টিম অংশগ্রহণ করবে। টুর্ণামেন্টটি সফল করতে জেলা জুড়ে ব্যাপক প্রচার-প্রচারণা চালানো হচ্ছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com