প্রকাশিত সংবাদের প্রতিবাদ

May 22, 2024,

ডেস্ক  রিপোর্ট: আমি মো: সুন্দর আলী। পিতা মৃত ছিদ্দেক আলী। গ্রাম: মনসুর,কুলাউড়া, মৌভবাজার গত ২০/০৫/২০২৪ ইং ও ২১/০৫/২০২৪ ইং তারিখে দৈনিক যুগান্তর, দৈনিক মানবজমিন ও পাতাকুঁড়ির দেশ, অনলাইন পত্রিকা এইবেলা এবং আই নিউজে আমাকে কুলাউড়ার শীর্ষ সন্ত্রাসী আখ্যায়িত করে সামাজিকভাবে ও আইনীভাবে আমাকে হেও প্রতিপন্ন করতে আমার বিরুদ্ধে উদ্দেশ্যপ্রণোদিত ভাবে মিথ্যা নিউজ প্রকাশ করা হয়েছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

আমি দীপ্ত কন্ঠে বলতে চাই আমি কোনো সন্ত্রাসী কর্মকান্ড ও উল্লেখিত কোন সমাজ ও রাষ্ট্র বিরোধী কর্মকান্ডের সাথে আমি অতীতেও জড়িত ছিলাম না বর্তমানেও জড়িত নয়। আমি রাষ্ট্রের আইনমান্যকারী একজন ক্ষুদ্র নাগরিক।  আমি শ্রমিক সংগঠনের কার্যক্রমের সাথে দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছি। আমি নিজেও একজন সাধারণ শ্রমজীবী শ্রমিক।

 আমি কুলাউড়া পরিবহন শ্রমিক ইউনিয়ন (সি,এন,জি)২৩৫৯ উপজেলা এর আওতাধীন গ্রুুপ/শাখা কমিটি কুলাউড়া উত্তর বাজার টু ঘাটের বাজার লাইনের শ্রমিকদের ভোটে নির্বাচিত সাধারণ সম্পাদক ও আওয়ামী পরিবারের একজন সক্রিয় কর্মী।

আমি ছোট বেলা থেকে অন্যায়ের প্রতিবাদী ও সমাজের অসহায়,নিপীড়িত,অধিকার বঞ্চিত, শোষিত মানুষের অধিকার আদায়ের জন্য বলিষ্ট ভূমিকা রেখে কাজ করে আসছি এবং সবসময় অন্যায়ের বিরুদ্ধে আমার কন্ঠ স্বোচ্ছার এজন্য কুলাউড়ার অনেক রাজনৈতিক ব্যক্তিত্ব ও প্রভাবশালী নেতাদের রোষানলে পড়ে আমাকে না ভাবে দূর্ভোগ পোহাতে হচ্ছে।

আমার প্রতিপক্ষরা আমাকে ঘায়েল করতে একাধিক মিথ্যা মামলা ও হামলা করে আমার জীবন বিপন্ন করে দিতে চাইছে। তারা নানা ভাবে কুটকৌশল করে চিরতরে আমার মুখ বন্ধ করে দিতে আমার বিরুদ্ধে উঠেপড়ে লেগেছে। যাতে আমি তাদের নিপড়নের শিকার মানুষের হয়ে কোনো কথা বলতে না পারি। আমি আবারও বলছি আমি কোনো সন্ত্রাসী কর্মকান্ডের সাথে জড়িত নয় এবং আমার কোনো বাহিনী নেই। আমি প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানাচ্ছি।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com