প্রীতি ফুটবল ম্যাচে শ্রীমঙ্গল ফুটবল একাডেমী বিজয়ী

May 6, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গলে প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। প্রীতি ম্যাচে নবীগঞ্জের সমরগাঁও ফুটবল একাডেমীকে হারিয়ে শ্রীমঙ্গল ফুটবল একাডেমী বিজয়ী হয়। খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়।

শুক্রবার ৫ মে বিকেল ৪ টায় শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয় মাঠে জাতীয় দলের সাবেক ফুটবলার ও শ্রীমঙ্গল ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক মো: ইকরামুর রহমান রানার আমন্ত্রণে এ প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

খেলায় ফুটবল একাডেমী শ্রীমঙ্গল ১-০ গোলে নবীগঞ্জ সমরগাঁও ফুটবল একাডেমীকে পরাজিত করে। শ্রীমঙ্গলের পক্ষে একমাত্র গোলটি করেন পরিমল বৈদ্য। খেলা শেষে বিজয়ী ও রানার্স আপ দলের মধ্যে পুরস্কার বিতরণ করেন অতিথিরা।

এ সময় উপস্থিত ছিলেন সাবেক কৃতি ফুটবলার পিযুস দত্ত, সাবেক জাতীয় ফুটবলার ও শ্রীমঙ্গল ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক মো: ইকরামুর রহমান রানা, শ্রীমঙ্গল উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মিলন দাশ গুপ্ত, শ্রীমঙ্গল প্রেসক্লাবের ক্রীড়া সম্পাদক মো: মামুন আহম্মেদ, সাবেক ফুটবলার মো: মোসলেহ উদ্দীন রমজান, আকবর হোসেন শাহীন, মো: শাহ আলম, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আবু তালেব বাদশা, মৌলভীবাজার জেলা রেফারি সমিতির সাধারণ সম্পাদক মো: মাহমুদুর রহমান, শ্রীমঙ্গল উপজেলা রেফারি সমিতির সভাপতি কবির উদ্দীন সুইট, জেলা রেফারি সমিতির সদস্য বাবুল মিয়া, জুবেল আহমদ প্রমূখ।

সাবেক ফুটবলার ও শ্রীমঙ্গল ফুটবল একাডেমীর প্রতিষ্ঠাতা পরিচালক মো: ইকরামুর রহমান রানা জানান, মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোনো বিকল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখার লক্ষে ফুটবল একাডেমীর এ প্রীতি ফুটবল ম্যাচের আয়োজন।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

কাউয়াদিঘি হাওরে কৃষকদের নিয়ে বোরো ধান কর্তন করলেন জেলা প্রশাসক উর্মি বিনতে সালাম

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com