ফেসবুকে ফেইক আইডি খুলে স্ত্রী ও বোনের অশালীন ছবি পোস্ট : গ্রেফতার ১

December 13, 2023,

স্টাফ রিপোর্টার\ কমলগঞ্জের মাধবপুর চা বাগানের যুবক উত্তম নুনিয়া অসৎ উদ্দেশ্য হাসিল করতে সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইক আইডি খুলে অশালীন পোস্ট করার অভিযোগ এনে থানায় জিডি করেন ভোক্তভোগীর স্বামী। পুলিশ সত্যতা পেয়ে তাকে আটক করেছে। ঘটনাটি ঘটেছে মাধবপুর ইউনিয়নের মাধবপুর চা বাগানে।

জিডির সূত্রে জানাযায়, বেশ কিছুদিন ধরে ‘রিয়া আক্তার’ নামে একটি ফেইক আইডি খুলে মাধবপুর চা বাগানের দক্ষিণ লাইনের রাজ কুমার নুনিয়ার স্ত্রীকে ইনবক্সে জ্বালাতন করে আসছিল। এমনকি তার স্ত্রী ও বোনের সাথে বিভিন্ন অশালীন ছবি যুক্ত করে প্রচার করছিল। বিষয়টি তার স্ত্রী তাকে জানালে তিনি কৌশলে ওই আইডির সাথে চ্যাট করে বিষয়টি অবগত হন।

এ ব্যাপারে রাজ কুমার নুনিয়া গতকাল সোমবার ১১ ডিসেম্বর কমলগঞ্জ থানায় জিডি করেন। জিডির পর পুলিশ তৎপর হয়ে আজ মঙ্গলবার ১২ ডিসেম্বর দুপুরে মাধবপুর চা বাগানের ৮নং লাইনের নন্দলাল নুনিয়ার ছেলে উত্তম নুনিয়াকে আটক করে থানায় নিয়ে যান।

কমলগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) অনিক রঞ্জন দাস জানান, ঘটনার সাথে ছেলেটি জড়িত থাকার সত্যতা পাওয়ায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি আরও জানান, তার বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com