বঙ্গবন্ধুকে বঙ্গবন্ধু বানানোর ক্ষেত্রে সাংবাদিকদের বড় ভূমিকা রয়েছে : মিছবাহুর রহমান

September 19, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমান বলেছেন, বঙ্গবন্ধুকে বঙ্গবন্ধু বানানোর ক্ষেত্রে সাংবাদিকদের বড় ভূমিকা রয়েছে। বঙ্গবন্ধুর বক্তব্য, কর্মকান্ড, দূরদর্শী চিন্তা-ভাবনা তুলে ধরেছেন সাংবাদিকরা বিশ্বব্যাপী তুলে ধরেছেন।

এছাড়া গত ১৫ বছরে দেশে যে উন্নয়ন হয়েছে তা দেশের বর্তমান সাংবাদিক, লেখক, বুদ্ধিজীবিরা তুলে ধরছেন। কর্মশালার কোন বিকল্প নেই। শিখার কোন বিকল্প নেই। তাই ভালো সাংবাদিকতা করতে হলে প্রচুর শিখতে হবে।

মঙ্গলবার ১৯ সেপ্টেম্বর সকালে স্থানীয় একটি রেস্টুরেন্টে তিনদিনব্যাপী ইলেকশন রিপোটিং প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধনকালে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন।

নিউজ নেটওয়ার্ক ও ইন্টারনিউজ আয়োজনে এবং  ইউএসএইড এই প্রশিক্ষণ কর্মশালায় সহযোগিতা করছে। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, নিউজ নেটওয়ার্কের সম্পাদক ও প্রধান নির্বাহী মুক্তিযোদ্ধা শহিদুজ্জামান, নিউজ নেটওয়ার্কের প্রোগ্রাম স্পেশালিস্ট রেজাউল করিম, ট্রেইনিং কো-অর্ডিনেটর জিয়াউর রহমান, সিনিয়র সাংবাদিক সুলতান মাহমুদ, একাত্তর টিভির বিশেষ প্রতিনিধি ফারহানা রহমান, ইন্টারনিউজের বাংলাদেশ প্রোগ্রাম কর্মকর্তা শাখাওয়াত হোসেন।

প্রশিক্ষণে জেলায় কর্মরত ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার ২০ জন সাংবাদিক অংশ নেয়। প্রশিক্ষণটি আগামী ২১ সেপ্টেম্বর পর্যন্ত চলবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com