বড়লেখায় অসহায় মানুষের মাঝে সেনাবাহিনীর খাদ্যসামগ্রী বিতরণ

April 7, 2024,

স্টাফ রিপোর্টার॥ বড়লেখার হাওরপারের অসহায় মানুষের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে সেনাবাহিনী। ঈদুল ফিতর উপলক্ষে সেনা সদস্যদের নিজেদের জন্য বরাদ্দকৃত খাবারের অংশ বিশেষ উপহার হিসাবে এসব মানুষের মাঝে বিতরণ করা হয়।
শনিবার ৬ এপ্রিল দুপুরে উপজেলার কাজিরবন্দ সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে সেনাবাহিনীর ১৭ পদাতিক ডিভিশনের ১৮ ফিল্ড রেজিমেন্টের অধিনায়ক লেফটেন্যান্ট কর্ণেল মোহাম্মদ ওয়াসিক বিল্লাহ এই উপহার সামগ্রী বিতরণ করেন।
সেনাবিহানী জানিয়েছে, সেনাপ্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদের দিকনির্দেশনায় এবং ১৭ পদাতিক ডিভিশন ও সিলেট এরিয়া কমান্ডার মেজর জেনারেল চৌধুরী মোহাম্মদ আজিজুল হক হাজারীরের সার্বিক তত্ত্বাবধানে সিলেট সেনানিবাসের ব্যবস্থাপনায় অসহায় পরিবারের মাঝে ঈদের প্রীতি উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। প্রত্যেক পরিবারকে ৫ কেজি চাল, ১ কেজি ডাল,২ কেজি আটা, ৫০০ গ্রাম খেজুর, ১ কেজি চিনি, ৫০০ গ্রাম সেমাই, ১ কেজি বিরানি চাল দেওয়া হয়। সেনাবাহিনীর কাছ থেকে ঈদের আগে উপহার সামগ্রী পেয়ে উপকারভোগীরা কৃতজ্ঞতা প্রকাশ করেন।
প্রসঙ্গত, বাংলাদেশ সেনাবাহিনী বৃহত্তর সিলেটবাসীর কল্যাণে তাদের সর্বাত্মক প্রচেষ্টা অব্যাহত রেখে সৌহার্দ্য ও সম্প্রীতি বৃদ্ধিতে এ ধরনের মানবিক সহায়তা কার্যক্রম পরিচালনা করছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com