বড়লেখায় গাঁজা ও বিদেশি মদ উদ্ধার, নারীসহ আটক ২

August 9, 2023,

বড়লেখা প্রতিনিধি॥ বড়লেখা উপজেলায় বিদেশি মদসহ এক নারীসহ ২ জনকে আটক করেছে থানাপুলিশ। অভিযানের এ সময় আরও ৩জন পালিয়ে যায়।

বুধবার ৯ আগস্ট সকালে পলাতকসহ ৫ জনের বিরুদ্ধে বড়লেখা থানায় মাদক আইনে মামলা দায়ের করে আটক দুজনকে মৌলভীবাজার বিজ্ঞ আদালতে প্রেরণ করেছে পুলিশ।

থানা সুত্রে জানা যায়, বিকেলে পুলিশ উপপরিদর্শ (এসআই) মো. আতাউর রহমান’র নেতৃত্বে পুলিশের একটি টিম অভিযান চালিয়ে বড়লেখা পৌর এলাকার মহুবন্দ মাইজপাড়া থেকে বিদেশি মদসহ আফজাল হোসেন (২৬) ও জহুরা আক্তার (৪১) নামের এক নারীকে গ্রেপ্তার করে। এ সময় আটককৃতদের হেফাজত থেকে ১৮ বোতল বিদেশি মদ ও ৪০০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, গোপন সুত্রে খবর পেয়ে মহুবন্দ মাইজপাড়া এলাকার জনৈক রিয়াজ উদ্দিনের বাড়িতে অভিযান চালিয়ে মাদক উদ্ধার ও এক নারীসহ এক যুবককে গ্রেপ্তার করা হয়। এসময় বাড়ির মালিক রিয়াজ উদ্দিনসহ আরো দুইজন পালিয়ে যায়।

পুলিশ তল্লাশী চালিয়ে রিয়াজ উদ্দিনের বেড রুমের খাটের নিচ থেকে পলিথিনে মোড়ানো অবস্থায় ৪০০ গ্রাম গাঁজা, ওয়ারড্রবের ড্র্যয়ারের ভেতর থেকে ৬ বোতল ও পাশের এক গুদাম ঘর থেকে ১২ বোতলসহ বিভিন্ন ব্র্যান্ডের মোট ১৮ বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়।

বড়লেখা থানার অফিসার ইনচার্জ মো. ইয়ারদৌস হাসান জানান, এ ঘটনায় আটককৃত দুইজন ছাড়াও পলাতক আরও ৩ জনের বিরুদ্ধে বড়লেখা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে মৌলভীবাজার বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com