বড়লেখায় দুই মাদক ব্যবসায়ির সশ্রম কারাদণ্ড ও ১০ হাজার টাকা জরিমানা

February 14, 2024,

আব্দুর রব॥ বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জিয়াউল হক ১৪ ফেব্রুয়ারি বুধবার বিকেলে জনাকীর্ণ আদালতে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার (জিআর-৪/২০(বড়) রায়ে মাদক ব্যবসায়ি নিজাম উদ্দিন ও মো. এনু মিয়াকে যথাক্রমে ৫ বছর ও ৩ বছরের সশ্রম কারাদণ্ড এবং উভয় আসামির বিরুদ্ধে ১০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরো দুইমাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন।
মামলা সূত্রে জানা গেছে, ২০২০ সালের ৫ জানুয়ারি রাতে এসআই রতন কুমার হালদারের নেতৃত্বে উপজেলার তারাদরম এলাকায় পুলিশের একটি আভিযানিক দলের মাদক বিরোধী আভিযান চলছিল। মাদক ক্রয়-বিক্রয়ের গোপন সংবাদের ভিত্তিতে আভিযানিক দলটি বড়লেখা পৌরশহরের উত্তর চৌমোহনায় নিজাম উদ্দিনের ষ্টীল ওয়ার্কসপে অভিযান চালায়। এসময় তল্লাশি চালিয়ে পুলিশ ৭৯০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে মাদক ব্যবসায়ি নিজাম উদ্দিনকে গ্রেফতার করে। এ ঘটনায় শাহবাজপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর মোশাররফ হোসেন ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার মাদক ব্যবসায়ি নিজাম উদ্দিন ও পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যাওয়া পলাতক আসামি মো. এনু মিয়ার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা করেন।
বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বেঞ্চ সহকারি রিপন আহমদ মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের একটি মামলার রায়ে বিজ্ঞ আদালত প্রধান আসামি নিজাম উদ্দিনের বিরুদ্ধে ৫ বছরের সশ্রম কারাদণ্ড ও দ্বিতীয় আসামি মো. এনু মিয়ার বিরুদ্ধে ৩ বছরের সশ্রম কারাদণ্ড এবং উভয় আসামির বিরুদ্ধে ১০ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে আরো ২ মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদানের সত্যতা নিশ্চিত করেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com