বড়লেখায় প্রেমের ফাঁদে ফেলে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ, আরেক ধর্ষক গ্রেফতার

February 27, 2024,

আব্দুর রব॥ বড়লেখায় প্রেমিকাকে (২১) চা বাগানে ঘুরতে নিয়ে বন্ধুরা মিলে সংঘবদ্ধ ধর্ষণ ঘটনায় সম্পৃক্ত সেলিম উদ্দিন (৪০)-কে গ্রেফতার করেছে পুলিশ। সে বিয়ানীবাজার উপজেলার দক্ষিণ পাড়িয়াবহর (জলঢুপ) গ্রামের মৃত সিরাজ উদ্দিনের ছেলে। গত সোমবার রাতে শাহবাজপুর বাজার এলাকা থেকে মামলার তদন্ত কর্মকর্তা তাকে গ্রেফতার করেন। গত মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে পুলিশ তাকে কারাগারে পাঠিয়েছে।

জানা গেছে, উপজেলার উত্তর শাহবাজপুর ইউনিয়নের ডালিম উদ্দিনের ছেলে মাহমুদুল হাসান (২০) কান্দিগ্রামের এক তরুণীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। ১২ ফেব্রুয়ারি বেড়ানোর কথা বলে সে তাকে (তরুণী) অহিদাবাদ চা বাগানে নিয়ে যায়। সেখানে বন্ধুরা মিলে তরুণীকে সংঘবদ্ধ ধর্ষণ করে। পরে গুরুতর আহত অবস্থায় ধর্ষণের শিকার তরুণীকে ফেলে যায়। এ ঘটনায় ১৭ ফেব্রুয়ারি ধর্ষিতা তরুণীর মা ৫ জনের নাম উল্লেখ ও কয়েকজনকে অজ্ঞাত আসামি করে থানায় মামলা করেন। এরপর পুলিশ প্রেমিকসহ ২ ধর্ষককে গ্রেফতার করে কারাগারে পাঠায়।

মামলার তদন্ত কর্মকর্তা শাহবাজপুর তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ ইন্সপেক্টর নব গোপাল দাশ জানান, ‘ধর্ষণের শিকার তরুণীর মায়ের করা মামলার পর তাৎক্ষণিক অভিযান চালিয়ে প্রধান আসামি মাহমুদুল হাসান ও তার বন্ধু আল আমিনকে গ্রেফতার করা হয়। তদন্তে ধর্ষণ ঘটনার সাথে বিয়ানীবাজারের সেলিম উদ্দিনের সম্পৃক্ততা পাওয়ায় সোমবার রাতে তাকে গ্রেফতার করে মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছেন। অন্য আসামিদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com