বড়লেখায় রাজমিস্ত্রী রিয়াজ হত্যাকাণ্ড : ৫ আসামি রিমান্ডে

September 11, 2023,

আব্দুর রব॥ বড়লেখায় রাজমিস্ত্রী রিয়াজ উদ্দিন (৩০) হত্যা মামলার প্রধান আসামিকে ৪ দিনের ও অন্য ৪ আসামিকে ৩ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

সোমবার ১১ সেপ্টেম্বর দুপুরে বড়লেখা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ জিয়াউল হক তাদের রিমান্ড মঞ্জুর করেন।

মামলার তদন্ত কর্মকর্তা বড়লেখা থানার এসআই মো. মাসুদ পারভেজ জমাদার হত্যাকাণ্ডের মূলরহস্য উদ্ঘাটনের জন্য আদালতে আসামিদের ৭ দিনের রিমান্ড আবেদন করেন।

সোমবার ১১ সেপ্টেম্বর দুপুরে শুনানি শেষে আদালত মামলার প্রধান আসামি আজমিরীগঞ্জের সিরাজুল ইসলাম ওরফে ইমনের ৪ দিনের এবং একই এলাকার মো. আলমঙ্গীর মিয়া, মো. শাহ আলী, মো. আসাবুল ও ব্রাহ্মণবাড়ীয়ার নাসির নগরের মো. হুমায়ুনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তদন্ত কর্মকর্তা এসআই মো. মাসুদ পারভেজ জমাদার বলেন, ব্যবসায়িক প্রতিপক্ষকে ফাঁসাতে এই হত্যাকাণ্ড ঘটানো হয়েছে না-কি, এর পেছনে অন্য কোন কারণ রয়েছে, তার রহস্য উদ্ঘাটনে আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে ৭ দিনের রিমান্ডের আবেদন করেন।

সোমবার শুনানি শেষে আদালত প্রধান আসামির ৪ দিনের ও অপর চার জনের ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন।

জানা গেছে, বড়লেখার দক্ষিণভাগ দক্ষিণ ইউনিয়নের দক্ষিণ দোহালিয়া গ্রামের মৃত ফরিদ আলীর ছেলে রিয়াজ উদ্দিন (৩০) রাজমিস্ত্রীর কাজসহ দিনমজুরি করতেন। মঙ্গলবার ৫ সেপ্টেম্বর বিকেলে ভাঙ্গারির দোকানে কাজ আছে বলে নিজবাড়ি থেকে বের হন।

পরদিন বুধবার ৬ সেপ্টেম্বর সকালে কুলাউড়া-চান্দগ্রাম আঞ্চলিক মহাসড়কের মাধবছড়া ব্রিজের প্রায় ১৫০ গজ পশ্চিম দিকে ছড়ার তীরের কৃষিজমিতে স্থানীয় কৃষকেরা অজ্ঞাত যুবকের লাশ পড়ে থাকতে দেখেন।

খবর পেয়ে নিহতের মা কনাবি বিবি ছেলের লাশ শনাক্ত করেন। পরে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com