বড়লেখায় সাংবাদিকদের সঙ্গে নবাগত ওসির মতবিনিময়, মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা

December 19, 2023,

আব্দুর রব॥ বড়লেখা থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সঞ্জয় চক্রবর্তী মাদক, জুয়া, চোরাচালান, ইভটিজিংয়ের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছেন। রোববার ১৭ ডিসেম্বর রাতে বড়লেখায় কর্মরত সাংবাদিকদের সাথে অনুষ্ঠিত মতবিনিময় সভায় তিনি এই ঘোষণা দেন। এব্যাপারে তিনি সাংবাদিকদের সর্বাত্মক সহযোগিতা চেয়েছেন।

মতবিনিময়কালে সাংবাদিকরা ওসির কাছে উপজেলায় মাদক, জুয়া, চোরাচালান, কিশোর গ্যাং, ইভটিজিং, বেপরোয়া ও বিকট শব্দে গাড়ি চালিয়ে শব্দ দূষণ এবং কাউন্টার মামলা দিয়ে হয়রানিসহ নানা সমস্যার বিষয় তুলে ধরে তা সমাধানের পরামর্শ দেন। জবাবে ওসি সঞ্জয় চক্রবর্তী মাদক ও জুয়ার বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি ঘোষণা করে বলেন, এসব ব্যাপারে কোন ছাড় নেই। এছাড়া চুরি, কিশোর গ্যাংয়ের উৎপাত, বেপরোয়া ও বিকট শব্দে গাড়ি চালিয়ে শব্দ দূষণ বন্ধে পুলিশ দৃঢ়তার সাথে কাজ করবে। কেউ যাতে মিথ্যা মামলায় হয়রানির শিকার না হয় সে ব্যাপারেও পুলিশের নজর থাকবে। এসব সমস্যা নির্মূল ও আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে তিনি সাংবাদিকদের সহযোগিতাসহ বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের আহ্বান জানান।

 থানার সেকেন্ড অফিসার এসআই হাবিবুর রহমান (পিপিএম)-এর সঞ্চালনায় ওসির কার্যালয়ে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য দেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও সমকাল প্রতিনিধি অ্যাডভোকেট গোপাল দত্ত, দৈনিক যুগান্তর ও দি বাংলাদেশ টুডে প্রতিনিধি আব্দুর রব, আমাদের সময় প্রতিনিধি ইকবাল হোসেন স্বপন, উত্তরপূর্ব প্রতিনিধি জালাল আহমদ, ইত্তেফাক প্রতিনিধি তপন কুমার দাস, একাত্তরের কথা প্রতিনিধি আদিব মজিদ, মানবজমিন ও একাত্তর টিভি প্রতিনিধি এ.জে লাভলু, যায়যায়দিন প্রতিনিধি খলিলুর রহমান, সকালের সময় প্রতিনিধি ময়নুল ইসলাম প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com