বড়লেখায় সাবেক প্রতিমন্ত্রীসহ পাঁচ বিএনপি নেতার মৃত্যুতে স্মরণসভা ও দোয়া মাহফিল

March 9, 2024,

আব্দুর রব॥ বড়লেখায় সাবেক দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ও সংসদ সদস্য অ্যাডভোকেট এবাদুর রহমান চৌধুরীসহ পাঁচ বিএনপি নেতার মৃত্যুতে শনিবার দুপুরে উপজেলা ও পৌর বিএনপি এবং অঙ্গসংগঠনের আয়োজনে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সদ্য প্রয়াত অপর বিএনপি নেতারা হলেন বড়লেখা পৌর বিএনপির সাবেক সভাপতি মালিকুর রহমান মায়ন, উপজেলা বিএনপির সহসভাপতি আব্দুল মুকিত লুলু, সাবেক সাংগঠনিক সম্পাদক ডা. আইনুল ইসলাম, বর্নি ইউনিয়ন বিএনপির সাবেক সাধারণ সম্পাদক বদরুল ইসলাম।
নিহত বিএনপি নেতাদের মাগফেরাত কামনায় এবং বিএনপির চেয়রপার্সন সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার সুস্থতা কামনায় বিশেষ দোয়া মাহফিল ও মোনাজাত পরিচালনা করেন উপজেলা বিএনপির ধর্মবিষয়ক সম্পাদক হাফেজ মাওলানা খলিলুর রহমান সাহীন।
উপজেলা বিএনপির সভাপতি আব্দুল হাফিজের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুজিবুর রহমান খছরুর সঞ্চালনায় অনুষ্ঠিত স্মরণসভায় প্রধান অতিথি ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি ও সাবেক পৌরমেয়র অ্যাডভোকেট ফয়জুল করিম ময়ুন। বিশেষ অতিথির বক্তব্য দেন জেলা বিএনপির সহসভাপতি নাসির উদ্দিন আহমেদ মিঠু, জেলা বিএনপির সদস্য আনোয়ারুল ইসলাম, উপজেলা বিএনপির সহসভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আলাল উদ্দিন, নছিব আলী, জাহিদুল ইসলাম মামুন, সিনিয়র যুগ্ম সম্পাদক ও ইউপি চেয়ারম্যান জয়নাল আবদেীন, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক আব্দুস সহিদ খান, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রাহেনা বেগম হাছনা, প্রচার সম্পাদক আব্দুল কুদ্দুছ স্বপন, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক তাজ উদ্দিন, উপজেলা কৃষক দলের সভাপতি সেলিম উদ্দিন, উপজেলা যুবদলের সহসভাপতি ইকবাল হোসেন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি রায়হান মোহাম্মদ মুজিব প্রমুখ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com