বড়লেখায় ৩ বছরের সাজাপ্রাপ্ত আসামি চিহ্নত মাদক ব্যবসায়ি সুমন ফের ইয়াবাসহ গ্রেফতার

May 22, 2024,

আব্দুর রব॥ বড়লেখায় থানা পুলিশ মাদক মামলার তিন বছরের সাজাপ্রাপ্ত আসামি ও এলাকার চিহ্নিত মাদক ব্যবসায়ি সুমন আহমদকে প্রায় ৫০ হাজার টাকা মূল্যের ৯৭ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে। রোববার রাতে পৌরশহরের বারইগ্রাম এলাকায় গৌছ মিয়ার কলোনির সম্মুখে মাদক বিক্রি কালে পুলিশ তাকে গ্রেফতার করে। সুমন আহমদ পৌরশহরের বালিচর এলাকার মৃত আলকাছ মিয়ার ছেলে। তার বিরুদ্ধে আরেকটি মাদক মামলার গ্রেফতারি পরোয়ানা রয়েছে। সোমবার বিকেলে বড়লেখা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের মাধ্যমে পুলিশ তাকে কারাগারে পাঠিয়েছে।

জানা গেছে, মাদক মামলার ৩ বছরের সাজা ও ১০ হাজার টাকা অর্থদণ্ডপ্রাপ্ত আসামি সুমন আহমদ রোবরার রাতে পৌরশরের গৌছ মিয়ার কলোনির সামনে মাদক বিক্রি করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বড়লেখা থানার এসআই জাহেদ আহমদ একদল পুলিশ নিয়ে সেখানে অভিযান চালান। পুলিশের উপস্থিতি টের পেয়ে সুমন আহমদ পালিয়ে যাওয়ার চেষ্টা চালালে পুলিশ ধাওয়া করে তাকে গ্রেফতার করে। এসময় তার দেহ তল্লাশি করে পুলিশ ৯৭ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে।

বড়লেখা থানার ওসি সঞ্জয় চক্রবর্তী জানান, গ্রেফতার আসামি সুমন আহমদ চিহ্নিত মাদক ব্যবসায়ি। তার বিরুদ্ধে একটি মাদক মামলার তিন বছরের সাজা পরোয়ানা ও আরেকটি মাদক মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। পুলিশের মাদক বিরোধী অভিযানে ৯৭ পিস ইয়াবাসহ তাকে গ্রেফতার করা হয়। এব্যাপারে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে তার বিরুদ্ধে থানায় আরেকটি মামলা হয়েছে। সোমবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com