বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশনের উদ্যোগে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

January 28, 2024,

এহসান বিন মুজাহিরর॥ শ্রীমঙ্গলে মাঘের হাঁড় কাপানো শীতে চরম দুর্ভোগে অসহায়-দুস্থ ও নিম্ন আয়ের মানুষ। অর্থের অভাবে অনেকের শীতবস্ত্র কেনার সামর্থ নেই। পুরাতন ছেঁড়া কাপড় ও খড়-কুটো জ্বালিয়ে শীত নিবারণ করছেন এই অঞ্চলের মানুষ। এমন পরিস্থিতিতে বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর পক্ষ থেকে দেয়া কম্বল উপহার পেয়ে খুশি নিম্ন  অসহায় দুস্থ ও নিম্ন আয়ের মানুষ।

শনিবার ২৭ জানুয়ারি রাত ১১টায় বাংলাদেশের কিন্ডারগার্টেন স্কুলগুলোর মূলধারার বৃহত্তম সংগঠন বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর উদ্যোগে শ্রীমঙ্গল শহর ও শহরতলীর ৭৫টি অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ করা হয়। বাংলাদেশের কিন্ডারগার্টেন এসোসিয়েশনের মৌলভীবাজার জেলা সভাপতি এহসান বিন মুজাহির এর সভাপতিত্বে ও শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের শিক্ষক মোঃ আফসার মিয়ার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের মৌলভীবাজার জেলা কমিটির প্রধান উপদেষ্টা, দৈনিক প্রতিদিনের বাংলাদেশ পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিবেদক ইসমাইল মাহমুদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল মুসলিমবাগ এমএসবি ইসলামিক সেন্টারের প্রিন্সিপাল হাফেজ শুয়াইবুর রহমান চৌধুরী, ব্যবসায়ী শাহিন মিয়া, শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের

শিক্ষক মোঃ মাঈনুদ্দিন মুন্সি মুহিন, শহিদুল ইসলাম নূর, মুহিবুর রহমান বাবু। প্রসঙ্গগত, বাংলাদেশ কিন্ডারগার্টেন এসোসিয়েশন এর চেয়ারমান মিসেস মনোয়ারা ভুইয়া ও মহাসচিব অধ্যক্ষ মিজানুর রহমান সরকারের সার্বিক নির্দেশনায় কেন্দ্রীয় সংগঠনের পক্ষ থেকে এবার মৌলভীবাজার জেলা ও পঞ্চগড় জেলায় শীতার্তদের মাঝে কম্বল উপহার প্রদান করা হয়েছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com