বাংলাদেশ খেলাফত মজলিসের ঈদ পূর্ণমিলনী ও দায়িত্বশীল সমাবেশ অনুষ্ঠিত

May 4, 2023,

স্টাফ রিপোর্টার॥ বাংলাদেশ খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা শাখার উদ্যোগে ঈদ পূর্ণমিলনী ও দায়িত্বশীল সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ৪ মে শহরের দিল্লি রেষ্টুরেন্টে কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও বাংলাদেশ খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মুফতী মাওলানা হাবিবুর কাসেমীর সভাপতিত্বে ও জেলা সাধারণ সম্পাদক মুফতী মাওলানা হিফজুর রহমান হেলাল ও সহ সাধারণ সম্পাদক মাওলানা ইসলাম উদ্দীনের যৌথ সঞ্চালনায় ঈদ পূনর্মিলনী ও দায়িত্বশীল সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে বক্তব্য রাখেন বাংলাদেশ খেলাফত মজলিস জেলা শাখার সহ-সভাপতি মাওলানা আবুল কালাম, সহ-সভাপতি মাওলানা ফারুক আহমদ, সহ-সভাপতি মুফতী মাওলান হাবিবুর রহমান শামীম, সাংগঠনিক সম্পাদক মাওলানা রহমত আলী, অফিস সম্পাদক মাওলানা আব্দুল ওয়াজিদ, প্রচার সম্পাদক মুফতী রুহুল আমীন, বায়তুলমাল সম্পাদক মাওলান আতাউর রহমান, রাজনগর উপজেলা শাখার সহ-সভাপতি মাওলানা মওসুফ আহমদ, সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল্লাহ আল মামুন, সদর উপজেলা শাখার সভাপতি মাওলানা ইসমাইল আলী, সহ-সভাপতি মাওলানা জমশেদ আলী, সাধারণ সম্পাদক মাওলানা শেখ সাদী, শহর শাখার সহ-সাধারণ সম্পাদক মোঃ নিজাম উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক মাওলানা তাজুল ইসলাম, মুফতী জুবায়ের আহমেদ, মাওলানা সাইদুর রহমান প্রমুখ।

এসময় কেন্দ্রীয় নির্বাহী সদস্য ও মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মুফতী মাওলানা হাবিবুর কাসেমী বলেন, বাংলাদেশ খেলাফত মজলিসের কেন্দ্রীয় মহাসচিব মজলুম জননেতা মাওলানা মামুনুল হকের কারাবরণ দীর্ঘায়িত হলে সরকারকেই খেসারত দিতে হবে।

আলেম ওলামাদের জেলে রেখে কখনো দেশে শান্তি আশা করা যায় না। দীর্ঘ দুই বছর ধরে বাংলাদেশ খেলাফত মজলিসের সংগ্রামী মহাসচিব মাওলানা মামুনুল হককে মিথ্যা, ষড়যন্ত্র মূলক মামলা দিয়ে গ্রেফতার করে কারারুদ্ধ করে রাখা হয়েছে।

আমি তার দ্রুত মুক্তি কামনা করছি, আর যদি সরকার মুক্তি দিতে বিলম্ব করে, তার কারাবরণ আরো দীর্ঘায়িত হয় তাহলে সরকারকেই খেসারত দিতে হবে। তিনি মাওলানা মামুল হকসহ কারাবন্দী সকল ওলামায়ে কেরামের মুক্তির দাবি জানান।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

কাউয়াদিঘি হাওরে কৃষকদের নিয়ে বোরো ধান কর্তন করলেন জেলা প্রশাসক উর্মি বিনতে সালাম

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com