বাংলাদেশ খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা শাখার নতুন সেশনের প্রথম নির্বাহী বৈঠক অনুষ্ঠিত

March 20, 2023,

স্টাফ রিপোর্টার॥ বাংলাদেশ খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা শাখার ২০২৩-২০২৪ সেশনের প্রথম নির্বাহী বৈঠক অনুষ্ঠিত হয়েছে।

সোমবার ২০ মার্চ সকাল ১১টায় জেলা কার্যালয়ে নব নির্বাচিত সভাপতি মাওলানা মুফতী হাবিবুর রহমান কাসেমীর সভাপতিত্বে ও নব নির্বাচিত সাধারণ সম্পাদক মাওলানা মুফতী হিফজুর রহমান হেলাল রাজনগরীর পরিচালনায় অনুষ্ঠিত হয়। বৈঠকে উপস্থিত ছিলেন বাংলাদেশ খেলাফত মজলিস মৌলভীবাজার জেলা শাখার সহ-সভাপতি মাওলানা ফারুক আহমেদ, সহ-সভাপতি, মাওলানা আবুল কালাম, সহ-সভাপতি আব্দুল হাই উত্তরসূরী, সহ-সভাপতি মাওলানা শায়খ ইমদাদুর রহমান, সহ-সাধারণ সম্পাদক মাওলানা ফেরদাউস আহমদ, সাংগঠনিক সম্পাদক মাওলানা রহমত আলী, সহ-সাংগঠনিক সম্পাদক মালানা আব্দুল্লাহ আল মামুন, সহ-সাংগঠানিক সম্পাদক মাওলানা ইসমাইল আলী, বায়তুলমাল সম্পাদক মাওলানা আতাউর রহমান, সহ-বায়তুলমাল সম্পাদক মাওলানা মওসুফ আহমদ, প্রশিক্ষণ সম্পাদক মাওলানা মাহমুদুল হাসান, প্রচার সম্পাদক মাওলানা মুফতী রুহুল আমীন, সহ-প্রচার সম্পাদক মালানা  হুসাইন আহমদ, সদস্য মাওলানা জিয়া উদ্দীন, মাওলানা আল আমিন আহমেদ প্রমুখ।

নির্বাহী বৈঠকে একাধিক পরিকল্পনা গ্রহণ করা হয় তার মধ্যে উল্লেখ্য দাওয়াত কাজ বাড়ানো এবং পবিত্র রমজান মাসে জেলা এবং উপজেলা শাখার অন্তর্গত সকল শাখা সমূহে আলোচনা সভা ও  ইফতারের আয়োজন করা।

বৈঠকে আগামী ১৩ রমজান জেলা শাখার উদ্যোগে ইফতার মাহফিল আয়োজন করার সিদ্ধান্ত গ্রহণ করা  হয়।  অনুষ্ঠিত নির্বাহী বৈঠকে নেতৃবৃন্দ সরকারের উদ্দেশ্যে বলেন, পবিত্র  মাহে রমজানকে টার্গেট করে অতিমুনাফা লোভী ব্যবসায়ীরা সিন্ডিকেট করে নিত্যপণ্যের দাম অস্বাভাবিকভাবে বাড়াচ্ছে। সাধারণ খেটে খাওয়া মেহনতি মানুষ চড়া দামে দ্রব্য সামগ্রি কিনতে নাভিশ্বাস উঠছে।

আসন্ন রমজানে রোজাদারদের কষ্ট লাঘবে দ্রব্যমূল্য সাধারণ মানুষের ক্রয় সীমায় রাখতে হবে। পরিশেষে দেশ জাতি ও মুসলিম উম্মাহ’র শান্তি এবং সংগঠনের মজলুম মহাসচিব মাওলানা মামুনুল হকের মুক্তি কামনা করে মুনাজাত করা হয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com