বাংলাদেশ চা গবেষণা ইনস্টিটিউটে (বিটিআরআই) ৫ দিনব্যাপি টি কালচার সম্পর্কিত ৫৮তম বার্ষিক প্রশিক্ষণ উদ্বোধন

February 4, 2024,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ বিজ্ঞানভিত্তিক চা চাষ এবং উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে বিটিআরআই কর্তৃক চা শিল্পে নিয়োজিত সহকারি ব্যবস্হাপক বা সমণ্ডপর্যায়ের কর্মকর্তাদের জন্য প্রতিবছর বার্ষিক প্রশিক্ষণ কোর্সের আয়োজন করা হয়।
শ্রীমঙ্গলে বাংলাদেশ চা গবেষণা ইনস্টিটিউটে (বিটিআরআই) ৫ দিনব্যাপি টি কালচার সম্পর্কিত ৫৮ তম বার্ষিক প্রশিক্ষণ কোর্স শুরু হয়েছে।
৪ ফেব্রুয়ারী রোববার শ্রীমঙ্গলে অবস্হিত বাংলাদেশ চা বোর্ডের প্রকল্প উন্নয়ন ইউনিট মিলনায়তনে বার্ষিক প্রশিক্ষণ কোর্সের আনুষ্ঠানিক উদ্বোধন করেন বাংলাদেশ চা বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল মো. আশরাফুল ইসলাম এনডিসি পিএসসি। উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ও স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ চা গবেষণা ইনস্টিটিউটের পরিচালক ড. মো. ইসমাইল হোসেন।
বিশেষ অতিথি ছিলেন প্রকল্প উন্নয়ন ইউনিটের পরিচালক ড. একেএম রফিকুল হক,দি কনসোলিডেটেড টি এ- ল্যা-স কোম্পানি লিমিটেডের চিফ অপারেটিং অফিসার তাহসিন আহমেদ চৌধুরী প্রমুখ।
উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন বাংলাদেশীয় চা সংসদের সিলেট ব্রাঞ্চ চেয়ারম্যান ও ভাড়াউড়া টি ডিভিশনের জেনারেল ম্যানেজার গোলাম মোহাম্মদ শিবলী। প্রশিক্ষণে দেশের চা বাগানসমুহের ৪০ জন সহকারি ব্যবস্হাপক ও সমণ্ডপর্যায়ের কর্মকর্তারা অংশগ্রহন করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com