বাংলাদেশ প্রেসক্লাব ইউএই’র ৫ম বর্ষপূর্তি উদযাপন

November 6, 2023,

তোফায়েল আহমেদ (পাপ্পু), আমিরাত থেকে॥ সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে বাংলাদেশ প্রেসক্লাব ইউএই এর ৫ম বর্ষপূর্তি উদযাপন করা হয়েছে।

রোববার ৫ নভেম্বর রাত ১০ টায় শারজার একটি হল রুমে প্রেসক্লাবের সভাপতি শিবলী আল সাদিকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক কামরুল হাসান জনির সঞ্চালনায় কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে উদযাপন করা হয়।

এতে উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মামুনুর রশীদ, যুগ্ম সম্পাদক মোদাচ্ছের শাহ, সাংগঠনিক সম্পাদক আব্দুল্লাহ আল শাহীন, অর্থ সম্পাদক মুহাম্মদ ইসমাইল, দপ্তর সম্পাদক মুহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইশতিয়াক আহমেদ, সদস্য শামসুল হক, খোরশেদুল আলম জাসেদ, শাফায়েত উল্লাহ, ইয়াছির আরাফাত, মেহেদী, মো. তোফায়েল আহমেদ, ন ম জিয়াউল হক চৌধুরী, মোহাম্মদ জাহিদুল ইসলাম জাহেদ প্রমুখ।

কেক কাটা ও আলোচনা সভা শেষে নৈশভোজ অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় আগামী ১৮ নভেম্বর বাংলাদেশ প্রেসক্লাব ইউএই এর আয়োজনে বনভোজনের উদ্যোগ নেয়া হয়।

উল্লেখ্য যে, বাংলাদেশ প্রেসক্লাব ইউএই বিগত ৫ বছর ধরে সংযুক্ত আরব আমিরাতে বসবাসরত প্রবাসীদের সমস্যা, সম্ভাবনা, হাসি-কান্না, বিনোদন, সংস্কৃতি চর্চা তুলে ধরছে।এছাড়া দূর প্রবাসে প্রবাসীদের সাফল্য তুলে ধরে অত্যন্ত সুনামের সাথে কাজ করে আসছে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com