বাইক দুর্ঘটনায় চির বিদায় জাকির, ইতালি যাওয়া হলনা

May 21, 2023,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ ইতালি যাওয়া হল না শ্রীমঙ্গল উপজেলার কালাপুর ইউনিয়নের বরুনা গ্রামের আব্দুল মোছাব্বির ছেলে জাকির হোসেনের।

শনিবার ২১ মে বিকেলে এক সড়ক দুর্ঘটনায় পৃথিবী থেকেই চির বিদায় নিলো ২০ বছর বয়সী জাকির হোসেন।

জাকির হোসেন শ্রীমঙ্গল থেকে মটর সাইকেল চালিয়ে হবিগঞ্জের উদ্দেশ্যে যাবার পথে বাহুবল উপজেলার রশিদপুর গ্যাস ফিল্ডের সামনে পাহাড়ের আঁকা-বাঁকা রাস্থায় নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা হবিগঞ্জ সিলেট বিরতিহীন পরিবহনের একটি বাসের সাথে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত হয়।

পথচারী লোকজন আহত জাকির হোসেনকে উদ্ধার করে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক জাকিরকে মৃত ঘোষনা করেন। পরিবার সূত্রে জানা যায়, জাকির হোসেন চার ভাইয়ের মধ্যে সে সবার ছোট ছিল।

গতবছর সে শ্রীমঙ্গল সরকারি কলেজ থেকে এইচএসসি পাস করে। গত কিছু দিন পূর্বে সে ইতালির ভিসা পায়। তার বড় এক ভাই ইতালিতে থাকেন। তিনি ওর্য়াক পারমিট সংগ্রহ করে দিয়েছিলেন। কিন্তু জাকিরের আর ইতালি যাওয়া হলো না বলে বিলাপ করেন বয়োবৃদ্ধ পিতা-মাতা।

এব্যাপারে শ্রীমঙ্গল সাতগাঁও হাইওয়ে থানার দায়িত্বপ্রাপ্ত এসআই রাকিব জানান, পুলিশ ঘাতক বাসটিকে আটক করেছে এবং এ ব্যাপারে মামলা হবে। রোববার মরহুম জাকির হোসেনের গ্রামের বাড়িতে জানাযা শেষে দাফন সম্পন্ন হয়।

জানাযায় স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন। শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ জাহাঙ্গীর হোসেন সরদার ও পুলিশ পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম জাকিরের বাড়িতে গিয়ে তার শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানান।

এ সময় ওসি জাহাঙ্গীর হোসেন জাকিররের মৃত্যুর জন্য বাসের চালকের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে জানান।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

মৌলভীবাজারে প্রেস কাউন্সিল সেমিনার ও মতবিনিময় অনুষ্ঠিত

মৌলভীবাজার পৌরসভার উদ্যোগে শিক্ষাবৃত্তি প্রদান

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com