বাউল সমিতি ফাউন্ডেশন জুড়ী উপজেলা শাখার কার্যকরী ও উপদেষ্টা কমিটি গঠন

May 6, 2023,

হারিস মোহাম্মদ॥ বাংলাদেশ জাতীয় বাউল সমিতি ফাউন্ডেশন’র মৌলভীবাজার জেলার জুড়ী উপজেলা শাখার ২১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকরী এবং ৭ সদস্য বিশিষ্ট উপদেষ্টা কমিটি গঠন করা হয়েছে।

বুধবার ৩ এপ্রিল রাত ৮ টায় জুড়ী চৌমূহনীস্থ মাহবুবুল ইসলাম কাজল’র বাসায় এ কমিটিগুলো গঠন করা হয়। বাউল শিল্পী আয়জুল ইসলাম’র সঞ্চালনায় এবং বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাহবুবুল ইসলাম কাজল’র সভাপতিত্বে এ উপলক্ষে আলোচনা সভায় উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ন-সাধারণ সম্পাদক নাট্যজন ও কবি মোঃ শহীদ-উল ইসলাম প্রিন্স এবং ফাউন্ডেশন’র মৌলভীবাজার জেলা শাখার সহ-সাংগঠনিক সম্পাদক বাউল শিল্পী ফারুক আহমদ (ফারুক ভান্ডারী) প্রমূখ।

সভায় উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে নিম্নোক্ত ব্যক্তিদের নিয়ে ফাউন্ডেশন’র জুড়ী উপজেলা শাখার পূর্ণাঙ্গ কার্যকরী ও উপদেষ্টা কমিটি গঠন করা হয়। কার্যকরী কমিটি সভাপতি আব্দুল মজিদ, সহ-সভাপতি শংকু লাল দে, সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম তোলা, সহ-সাধারণ সম্পাদক আয়জুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক অজয় বিশ্বাস, দপ্তর সম্পাদক মোঃ লাল মিয়া, প্রচার সম্পাদক সনৎ বিশ্বাস, কোষাধ্যক্ষ জাকির হোসেন, মহিলা বিষয়ক সম্পাদক জয়া রাণী দাস প্রীতি, কার্যকরী সদস্য ফারুক আহমদ (ফারুক ভান্ডারী), মোঃ মনু মিয়া, মাজহার আলম সম্রাট, ছায়াদ আহমদ, মামুনুর রশীদ, পিংকু বিশ্বাস, ইন্দ্রজিৎ দাস, মিথুন দাস, রনজিৎ বিশ্বাস, মিথুন দেব নাথ, আকাশ বিশ্বাস, সোহেল আহমদ।

উপদেষ্টা মন্ডলী প্রধান উপদেষ্টা বিশিষ্ট সাংস্কৃতিক ব্যক্তিত্ব মাহবুবুল ইসলাম কাজল, সাংস্কৃতিক ব্যক্তিত্ব মামুনুর রশীদ সাজু, নাট্যজন ও কবি মোঃ শহীদ-উল ইসলাম প্রিন্স, গীতিকার মোঃ আব্দুল কাদির, জনপ্রতিনিধি কামরুল ইসলাম ও কামরুজ্জামান এবং সংগীতপ্রেমী গাজী আব্দুল মন্নান।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

কম্বাইন হারভেস্টার দিয়ে ধান কাটা , মাড়াই জাড়াই এক সাথে হচ্ছে

কাউয়াদিঘি হাওরে কৃষকদের নিয়ে বোরো ধান কর্তন করলেন জেলা প্রশাসক উর্মি বিনতে সালাম

বাংলাদেশ চা শ্রমিক ইউনিয়নের উদ্যোগে ভাড়াউড়া চা বাগানে মে দিবস পালিত

মৌলভীবাজারে নবাগত জেলা প্রশাসক মতবিনিময় করলেন সাংবাদিকদের সাথে

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com