ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে মৌলভীবাজার আওয়ামী লীগের সমাবেশ ও মিছিল (ভিডিওসহ)

June 8, 2023,

স্টাফ রিপোর্টার॥ ঐতিহাসিক ৬ দফা দিবস উপলক্ষে মৌলভীবাজার জেলা আওয়ামী লীগের উদ্যোগে সমাবেশ ও মিছিল অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার ৮ জুন সকালে স্থানীয় শহীদ মিনার প্রাঙ্গণ থেকে মিছিল বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে চৌমুহনা এলাকায় এসে পথ সমাবেশের মাধ্যমে শেষ হয়।

৬ দফা সমাবেশ বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ মিছবাহুর রহমান।

উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মো আজমল হোসেন, যুক্তরাজ্য আওয়ামীলীগের সহ-সভাপতি আলহাজ এম এ রহিম (সি.আই.পি), জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌর মেয়র  আলহাজ ফজলুর রহমান, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অপূর্ব কান্তি ধর, সাংগঠনিক সম্পাদক ও পিপি অ্যাডভোকেট রাধাপদ দেব সজল ও অজয় সেন, জেলা আওয়ামী লীগের সদস্য সাইফুর রহমান বাবুল, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আকবর আলী, সাধারণ সম্পাদক আব্দুল মালিক তরফদার ভিপি সোয়েব।

জেলা আওয়ামীলীগের সদস্য মো: আক্তারুজ্জামান, জেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক শাহীন আহমদ চৌধুরী, সদর উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবুর রহমান মুজিব, জেলা যুবলীগের সাবেক সাধারণ সম্পাদক সৈয়দ রেজাউর রহমান সুমন,যুগ্ম সাধারণ সম্পাদক শেখ রুমেল আহমদ,সাংগঠনিক সম্পাদক গৌউছ উদ্দিন নিক্সন।

জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক সাইফুর রহমান রনি, জেলা ছাত্রলীগের সভাপতি  আমিরুল হোসাইন চৌধুরী  আমিন ও সাধারণ সম্পাদক মাহবুব আলমসহ আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, স্বেচ্ছাসেবকলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

ইউটিউবে দেখুন পাতাকুঁড়ির ভিডিও গ্যালারি

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com