বিক্রমকলস বশির আহমদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ

September 25, 2016,

কমলগঞ্জ প্রতিনিধি॥ কমলগঞ্জ উপজেলার মুন্সীবাজার ইউনিয়নের বিক্রমকলস গ্রামে অবস্থিত “বিক্রমকলস বশির আহমদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের” প্রধান শিক্ষক সমর কান্তি পালের বিরুদ্ধে অনিয়ম ও দূর্নীতির অভিযোগ করেছেন এক মুক্তিযোদ্ধা।
জানাগেছে ১৭ আগষ্ট বিক্রমকলস বশির আহমদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অভিবাবকবৃন্ধের পক্ষে মুক্তিযোদ্ধা জগদীশ চন্দ্র মালাকার মৌলভীবাজারের জেলা প্রশাসক বরাবরে এ লিখিত অভিাযোগ করেন। অভিাযোগে তিনি উল্লেখ করেন, বিদ্যালয়ের ছাত্র/ছাত্রীদের বিভিন্নভাবে নিপীড়ন, বিভিন্ন কৌশলে চাঁদা আদায় ও পরীক্ষার ফি বাবদ অতিরিক্ত টাকা আদায় করে থাকেন। এছাড়াও বিদ্যালয়ের ৫ম শ্রেনীর ছাত্র/ছাত্রীদের নিকট হতে প্রাইভেট পড়ানোর নামে প্রতিমাসে ১০০/- (একশত) টাকা করে আদায় করে থাকেন। এমনকি স্কুল চলাকালে প্রধান শিক্ষক শ্রেণীকক্ষে প্রকাশ্যে ধূমপান করেন। স্কুলের এই প্রধান শিক্ষক ছাত্র/ছাত্রী ও অভিভাকদের সাথে প্রায় সময়ে অশালীন আচরণ করে থাকেন। তার দূর্নীতি ও অনিয়মের বিষয়ে কমলগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার, জেলা প্রাথমিক শিক্ষা অফিসার, উপজেলা শিক্ষা অফিসার ও ম্যানেজিং কমিটির সভাপতি অভিযোগ পত্রের অনুলিপি প্রদান করেন।
এ ব্যপারে মুন্সীবাজার ইউনিয়নের ৩ নং ওয়ার্ডে সদস্য মোঃ সাইফুল ইসলাম জানান স্কুলে শিক্ষার্থীদের নিকট থেকে ফি বাবদ অতিরিক্ত টাকা আদায় ও প্রাইভেট পড়ানোর নামে টাকা আদায়ের অভিযোগও তার কাছে এসেছে।
শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক সমর কান্তি পাল এর বিরুদ্ধে উল্লিখিত দূর্নীতি ও অনিয়মের বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করার পক্ষে মহোদয়ের সদয় দৃষ্টি কামনা করেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com