বিনামূল্যে চক্ষু চিকিৎসা পেলো শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের শিক্ষার্থীরা

May 13, 2024,

শ্রীমঙ্গল প্রতিনিধি॥ শ্রীমঙ্গল পৌরসভার ২নং ওয়ার্ডের কালিঘাট রোডে অবস্থিত শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্লে থেকে দশম শ্রেণির ছাত্র-ছাত্রীদের বিনামূল্যে চক্ষু চিকিৎসা সেবা প্রদান করা হয়েছে।
শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের আয়োজনে ওমৌলভীবাজারেরর বিএনএসবি চক্ষু হাসপাতাল মাতারকাপন এর সহযোগিতায় সোমবার (১৩ মে) সকাল দশটায় শ্রীমঙ্গল আইডিয়াল স্কুল ক্যাম্পাসে ফ্রি চক্ষু চিকিৎসা ক্যাম্পের কার্যক্রম শুরু হয়।
এসময় চিকিৎসা সেবা প্রদান করেন মৌলভীবাজার বিএনএসবি চক্ষু হাসপাতাল মাতারকাপন এর চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসক ডা. নুজহাতুল আসপিয়া, ডা. অনজন রায় দেবনাথ, ডা. রেদওয়ান হোসেন শাহরিয়ার এবং ডা. মোঃ মামুনুর রশিদ।
ফ্রি চক্ষু ক্যাম্পে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মোঃ এহসানুল হক (এহসান বিন মুজাহির), সহকারী প্রধান শিক্ষক আশিকুর রহমান চৌধুরী, সহকারী শিক্ষক মাঈনুদ্দিন মুন্সি মুহিনসহ সকল শিক্ষকমন্ডলী।
দিনব্যাপী চক্ষু ক্যাম্পে চক্ষু বিশেষজ্ঞ চিকিৎসকরা স্কুলের প্লে থেকে দশম শ্রেণির ছাত্রছাত্রীদের পরীক্ষা-নিরীক্ষা করে ব্যবস্থাপত্র এবং প্রয়োজনীয় ওষুধ প্রদান করেন।
অনুষ্ঠিত ক্যাম্পে ফ্রি চক্ষু চিকিৎসা সেবা পেয়ে উপকৃত হয়েছেন শিক্ষার্থীরা। এমন আয়োজনে বিপুল অভিভাবকরাও খুশি প্রকাশ করেছেন।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com