বিভিন্ন অনিয়মে মৌলভীবাজারের অভিযোগে ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

March 25, 2024,

স্টাফ রিপোটার॥ মৌলভীবাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে বিভিন্ন অনিয়মের অপরাধে ৩ প্রতিষ্ঠানকে ভোক্তা আইনে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
সোমবার ২৫ মার্চ মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: শফিকুল ইসলাম এর নেতৃত্বে সদর মডেল থানার পুলিশের একটি ফোর্সের সহযোগিতায় সদর উপজেলার চৌমুহনা, কোর্ট রোড, শমসেরনগর রোড, শ্রীমঙ্গল রোডসহ বিভিন্ন জায়গায় খাদ্য উৎপাদনকারী ব্যবসায়ী প্রতিষ্ঠানে সচেতনতামূলক ও মনিটরিং কার্যক্রম পরিচালনা করা হয়। এসময় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরি ও সংরক্ষণ করা, একই ফ্রিজে কাঁচা ও রান্না করা খাদ্য পণ্য সংরক্ষণ করা, খাদ্য পণ্যে নিষিদ্ধ দ্রব্যের মিশ্রণ করাসহ বিভিন্ন অনিয়মের দায়ে চৌমুহনাতে অবস্থিত রাজমহল সুইটমিটকে ১৫ হাজার টাকা, কোর্ট রোডে অবস্থিত রিমা সুইটমিটকে ৫ হাজার টাকা, শ্রীমঙ্গল রোডে অবস্থিত বেঙ্গল ফুডকে ১৫ হাজার টাকা সহ ৩টি প্রতিষ্ঠানকে ৩৫ হাজার টাকা জরিমানা করা হয়।
সহকারী পরিচালক মো. শফিকুল ইসলাম জানান, নিত্য প্রয়োজনীয় পণ্য সামগ্রী ন্যায্য মূল্যে প্রাপ্তি এবং নিরাপদ খাদ্য প্রাপ্তি নিশ্চিতকরণে ভোক্তা-অধিকার সংরক্ষণ অধিদপ্তরের তদারকি কার্যক্রম চলমান থাকবে।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com