বিশিষ্ট ব্যবসায়ী ফারুক আহমদের জানাযা সম্পন্ন

June 30, 2023,

মাহফুজ শাকিল॥ কুলাউড়ার রবিরবাজারের বিশিষ্ট ব্যবসায়ী ফারুক আহমদ (৫৭) আর নেই। তিনি সোমবার ২৬ জুন সকাল ১০ টা ৪০ মিনিটে ঢাকাস্থ বি.আর.বি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।

মৃত্যুকালে তিনি ১ মেয়ে, ২ ছেলে, স্ত্রীসহ পরিবারের অন্যান্য সদস্যসহ অনেক শুভাকাঙ্খী রেখে গেছেন। তাঁর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

মরহুমের জানাযার নামাজ মঙ্গলবার সকাল ১১ টায় কর্মধা ইউনিয়নের নিজ গ্রাম নলডরী কবরস্থান প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

জানাযার নামাজে অংশ নেন সাবেক সংসদ সদস্য নবাব আলী আব্বাছ খাঁন, সাবেক সংসদ সদস্য ও ঠিকানা গ্রুপের চেয়ারম্যান এম এম শাহীন, সাবেক উপজেলা চেয়ারম্যান ও কুলাউড়া উপজেলা আওমীলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, কর্মধা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আব্দুস সহিদ বাবুল, পৃথিমপাশা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান নবাব আলী বাকর খান হাসনাইন, যুগান্তর প্রতিনিধি আজিজুল ইসলাম, রবিরবাজার দারুস্সুন্নাহ ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা আব্দুল জব্বার, বাবনিয়া হাসিমপুর নিজামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মুফতী আহসান উদ্দিন, কর্মধা ইউনিয়ন বাজার দাখিল মাদ্রাসার সুপার মুফতী জুবায়ের আহমদ সালেহী, জামেয়া ইসলামিয়া কর্মধা টাইটেল মাদ্রাসার মুহতামিম মওলানা ইউনুছ আহমদ, কুলাউড়া ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি বদরুজ্জামান সজল, রবিবাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি মাসুক আহমদসহ স্থানীয় এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষ। এসময় উপস্থিত সকলেই মরহুমের জন্য দোয়া ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

উল্লেখ্য, মরহুম ফারুক আহমদ হলেন কর্মধা ইউনিয়নের নলডরী গ্রামের বাসিন্দা মৃত হাজী মোহাম্মদ মনির মিয়ার ছেলে এবং বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক হাজী মারুফ আহমদের বড়ভাই। পরিবারে ৩ ভাই ও ৩ বোনের মধ্যে ফারুক আহমদ ছিলেন তৃতীয়।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com