বিশিষ্ট ব্যসায়ী ও সমাজসেবী আব্দুল মুবিন এর দাফন সম্পন্ন

November 12, 2023,

স্টাফ রিপোর্টার॥ মৌলভীবাজার শহরের দ্বারক নিবাসি বিশিষ্ট ব্যসায়ী ও সমাজসেবী আব্দুল মুবিন কোরেশী সাহেব ১১ নভেম্বর সন্ধ্যা ৭ ঘটিকার সময় সিলেট মাউন্ট এডোরা হসপিটালে ইন্তেকাল করিয়াছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্নালিল্লাহি রাজিউন)। তিনি মৌলভীবাজার জেলা যুবলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ছিলেন। মৃত্যুকালে তার বয়স ছিলো ৫৫ বছর। তিনি স্ত্রী, ২ মেয়েসহ অসংখ্য আত্মীয়-স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।
তিনি দীর্ঘদিন থেকে দূরারোগ্য ব্যাধি ক্যানসারে ভুগছিলেন। মরহুমের নামাজে জানাযা ১২ নভেম্বর রোববার সকাল সোয়া ১১ টায় দ্বারক নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়। পরে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। নামাজে জানাযায় উপস্থিত ছিলেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার-২ (কুলাউড়া) আসনের সাবেক সংসদ সদস্য এম এম শাহীন সহ এলাকার সর্বস্থরের মানুষ।
আব্দুল মুবিন কোরেশীর মৃত্যুতে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ, মৌলভীবাজার পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ ফজলুর রহমান।
যৌথ স্বাক্ষরিত এক শোকবার্তায় গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান, বাংলাদেশ আওয়ামী যুবলীগ মৌলভীবাজার জেলা শাখা সভাপতি সৈয়দ রেজাউর রহমান সুমন ও সাধারণ সম্পাদক সৈয়দ সেলিম হক।
এছাড়াও গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে আত্মার মাগফেরাত কামনা করেছেন ৯নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মাসুদ, ৭,৮,৯নং ওয়ার্ড সংরক্ষিত মহিলা কাউন্সিলর জিমি আক্তার, সহ নানা শ্রেণী ও পেশার গণ্যমান্য ব্যক্তিবর্গ।

সংবাদটি শেয়ার করতে নিচের “আপনার প্রিয় শেয়ার বাটনটিতে ক্লিক করুন”

মন্তব্য করুন

Social Media Auto Publish Powered By : XYZScripts.com